মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:৪৪ অপরাহ্ন

চারঘাটে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

চারঘাটে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

চারঘাট প্রতিনিধিঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিয়ে মুক্ত সমাজ গড়তে আপনাদের সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন। সাংবাদিকতা একটি মহান পেশা আর আপনারাসহ এ পেশায় যারা জড়িত সবাইকে আমি সম্মান করি।

গতাকাল বুধবার সকালে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে রাজশাহীর চারঘাট উপজেলার সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক এসব কথা বলেন।

তিনি বলেন, বাল্য বিয়ে একটি সামাজিক ব্যাধি। এ ব্যাধি দূর করতে বাল্য বিয়ের কুফল সম্পর্কে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বাড়াতে হবে। আর এ জন্য সংবাদ মাধ্যমের গুরুত্ব অনেক বেশী। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এসব বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ জানান তিনি। নবাগত ইউএনও নাজমুল হক আরো বলেন, দূর দুরান্ত থেকে আসা সেবা গ্রহিতারা যাতে করে সেবা নিতে এসে হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রেখে উপজেলার প্রতিটি দপ্তরের কর্মকর্তাদের আহ্বান জানানো হয়েছে।

তিনি আরো বলেন, কোন ভাবেই যেন কোন সেবা গ্রহিতা হয়রানীর শিকার না হয়। আর আমার ফোন নাম্বার সাধারন মানুষের জন্য সব সময়ই খোলা থাকে।

প্রসঙ্গত চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন শেষে রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন নবাগত ইউএনও মুহাম্মদ নাজমুল হক।

এ সময় উপস্থিত ছিলেন চারঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু,আবুল কালাম আজাদ(সনি),ময়েন উদ্দীন পিন্টু,মিঠু রানা,আব্দুল মতিন,আনোয়ার হোসেন,শরীফুল ইসলামসহ আরো স্থানীয় সাংবাদিকবৃন্দ।

রাজশাহীর সময় ডট কম০৮ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com