বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সহস্র হৃদয়ের ভালবাসায় সিক্ত হলেন, জননেতা ফজলে হোসেন বাদশা রাজশাহী নগরীতে প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটার ফেন্সিডিলসহ গ্রেফতার রাজশাহীতে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  শিবগঞ্জে এতিমদের অর্থ সহায়তা প্রদান ও শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন  তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করলো রাবি ছাত্রদল নৌসম্পদকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছে দেশের জাহাজ নির্মাণ শিল্প ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিচ্ছেন তারেকও! যুদ্ধাপরাধীদের সন্তানদের নমিনেশন প্রদান, লাঞ্ছিত হলেন মির্জা ফখরুল রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী
হঠাৎ রাজশাহীতে সকাল থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ

হঠাৎ রাজশাহীতে সকাল থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার পর রাজশাহী থেকে কোনো বাস ছেড়ে যায়নি।

পরিবহন নেতারা বলছেন, নাটোরে বাস শ্রমিকের ওপর হামলার ঘটনায় এ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে অন্য রুটে চলছে। বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা চলছে। সমাধান হলে আবারও এই রুটে বাস চলাচল শুরু হবে।

এদিকে, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, শুক্রবার রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ রয়েছে। সমাবেশকে কেন্দ্র করেই আকস্মিকভাবে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

এর আগে ঐক্যফ্রন্টের জনভাকে কেন্দ্র করে ঢাকা ও সিলেটেও একই কান্ড করা হয়েছে বলে দুপুরে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মিনু।

এদিকে, আকস্মিক পরিবহন ধর্মঘটের কারণে রাজশাহী-ঢাকার সাধারণ যাত্রীরা পড়েছেন চরম দুর্ভোগে।

বিষয়টি জানতে চাইলে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মনজুর রহমান পিটার বলেন, নাটোরে শ্রমিকদের সঙ্গে ঝামেলার কারণে এই রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

তবে রাজশাহী থেকে নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটসহ অন্য আন্তঃজেলা রুটের বাস চলাচল স্বাভাবিক রয়েছে। নাটোরের পরিবহন নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা চলছে। সমস্যার সমাধান হলেই আবারও বাস চলাচল শুরু হবে।

তবে আকস্মিকভাবে এ রুটের বাস চলাচল বন্ধের বিষয়টি জানতে চাইলে রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কামাল হোসেন রবি কোনো মন্তব্য করতে রাজি হননি।

রাজশাহীর সময় ডট কম০৮ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com