ঢাকা রবিবার, এপ্রিল ৫, ২০২০
করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহীতে ‘পুলিশের স্পেশাল রেসপন্স টিম’ গঠন
  • rajshahirsomoy dex
  • ২০২০-০৩-২৫ ১৮:২১:৩১
করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহীতে ‘পুলিশের স্পেশাল রেসপন্স টিম’ গঠন

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি সারাবিশ্বে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জরুরী ভিত্তিতে দ্রুত সাড়া প্রদান ও বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার বিষয়টি আরও বেশি কার্যকর করার লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশে “স্পেশাল রেসপন্স টিম” গঠন করা হয়েছে। 

গতকাল বুধবার দুপুর ১২টায় রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় ৩০জন সদস্যের একটি টিম গঠন করা হয়। এ টিমে অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার একজন কর্মকর্তা এ টিমের কার্যক্রম মনিটরিং করবেন। 

টিমের প্রত্যেককে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত বিশেষ ব্রিফিং প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী পুলিশ অফিস প্রাঙ্গণে টিমের সদস্যদের বিশেষ নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার। এ টিম রাজশাহী জেলার যে কোন এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিষয়ে দ্রুত সাড়া প্রদান করবে এবং সংশ্লিষ্ট স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মীদের সাথে সমন্বয় করে কাজ করবে।

পাশাপাশি কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে থানা এলাকায় জনগণকে করোনা ভাইরাস বিষয়ে সচেতন থাকা, বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলা এবং গুজব থেকে বিরত থাকার বিষয়ে পরামর্শ প্রদান করবে।  

রাজশাহীর সময় ডট কম -২৫  মার্চ ২০২০

লায়ন্স ক্লাব রাজশাহীর উদৌগে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন
রাজশাহীতে পুলিশ চেকপোষ্ট দেখে ফেন্সিডিলসহ মোটরসাইকেল ফেলে পালালো তিন মাদকাশক্ত
রাজশাহীতে অপরাধ দমনের পাশাপাশি জন কল্যাণমূলক কাজে জেলা পুলিশ
সর্বশেষ সংবাদ