ঢাকা রবিবার, এপ্রিল ৫, ২০২০
পাবনায় ৩ হাজার বিদেশফেরতকে খুঁজে পাচ্ছে না পুলিশ
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৩-২৫ ১৭:৩৮:০৬
পাবনায় ৩ হাজার বিদেশফেরতকে খুঁজে পাচ্ছে না পুলিশ

পাবনা প্রতিনিধি : পাবনায় বিদেশফেরত প্রায় ৩ হাজার মানুষকে খুঁজে পাচ্ছে না পুলিশ। এদের বাড়িতে পুলিশ হানা দিয়েও ফিরে এসেছে।

সেখানে জানানো হয়, বিদেশ ফেরতদের মধ্যে মঙ্গলবার পর্যন্ত ৬৮৮ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। কিন্তু ২ হাজার ৮৮৫ জনের খোঁজ পাচ্ছে না পুলিশ। তাদের অবস্থান নিশ্চিত করতে তাদের বাড়িতে গিয়েও ফিরে এসেছে পুলিশ।মঙ্গলবার পাবনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় করোনা মোকাবিলা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বিষয়টি স্বাস্থ্য বিভাগের জন্য উদ্বেগের কারণ বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা। এ দিকে গত ২৪ ঘণ্টায় পাবনায় ৫৭ ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সভার সভাপতি জেলা প্রশাসক কবীর মাহমুদ এ সময় বিদেশফেরত ব্যক্তিদের অবস্থান নিয়ে কেউ নিশ্চিত নন বলে উল্লেখ করেন।

পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর জানান, বিদেশফেরত ওইসব ব্যক্তির বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু তাদের বাড়িতে পাওয়া যায়নি।

তিনি জানান, পাবনায় এখন পর্যন্ত কোনো করোনা ভাইরাস শনাক্ত হয়নি। একজনকে করোনা সন্দেহে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল তার নেগেটিভ ফলাফল এসেছে। যাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে তারা বিদেশ ফেরত।

এ দিকে করোনা ঝুঁকি থেকে সাধারণ মানুষদের রক্ষা করতে মঙ্গলবার থেকে সব ধরনের আবাসিক হোটেল শপিংমল, বিপণি বিতান, মার্কেট, চা দোকান বন্ধ করে দেয়া হয়েছে। মঙ্গলবার থেকে শহরে সেনাবাহিনী টহল দিচ্ছে।

রাজশাহীর সময় ডট কম২৫  মার্চ , ২০২০

পাবনায় অটো, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে চাল বিতরণ
হতদরিদ্রদের মাঝে ভিপি আব্দুল আজিজের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ’র শোক
সর্বশেষ সংবাদ