ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০
করোনাযুদ্ধে থাকা স্বাস্থ্যকর্মীদের ফ্রিতে খাবার দিচ্ছেন এই বিপিএল তারকা
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৩-২৫ ১১:১৫:২৮
করোনাযুদ্ধে থাকা স্বাস্থ্যকর্মীদের ফ্রিতে খাবার দিচ্ছেন এই বিপিএল তারকা

ক্রীড়া ডেস্ক : সারাবিশ্বের মানুষ যখন করোনার ভয়ে গৃহবন্দি হয়ে পড়ছে, তখন ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীরা ছুটে যাচ্ছে আক্রান্তদের সেবায়। এই মহাবিপদে ডাক্তার-নার্সরাই সকলের ভরসা। তাই তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন সাধারণ মানুষ। এবার ইংল্যান্ডের স্বাস্থ্যকর্মীদের বিনা মূল্যে মুরগি খাওয়ার ব্যবস্থা করতে দিয়েছেন ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা। তাদের জন্য উন্মুক্ত করে দিয়েছেন নিজের ফাস্টফুডের দোকান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পরিচিত মুখ রবি বোপারা। নিয়মিতই খেলে থাকেন এই ফ্র্যাঞ্চাইজি লিগে। গতবার খেলেছেন রাজশাহী রয়্যালসের হয়ে। জিতেছেন শিরোপা। ইংল্যান্ডে করোনা ভয়াবহ আকার ধারণ করেছে। এখনো পর্যন্ত আক্রান্ত ৬ হাজার ৬৫০। এখনো পর্যন্ত মৃত্যু ৩৩৫ জনের। দেশের এ কঠিন পরিস্থিতিতে বোপারা এগিয়ে এসেছেন তার দোকান নিয়ে। 'স্যামস চিকেন' নামের এই ফাস্ট ফুডের দোকান থেকে স্বাস্থ্যকর্মীরা বিনামূল্যে বিভিন্ন খাবার খেতে পারবেন।

২০১২ সালে দোকানটি খুলেছিলেন ইংল্যান্ডের হয়ে ১৩ টেস্ট, ১২০ ওয়ানডে ও ৩৮ টি-টোয়েন্টি খেলা এই অল-রাউন্ডার। ১৪ বছর বয়স থেকেই নাকি নিজের মুরগির মাংসের তৈরি খাবারের দোকান খোলার স্বপ্ন দেখতেন। ছোট বেলায় তিনি মুরগি খেতেও খুব পছন্দ করতেন। তখন থেকেই ফাস্ট ফুডের দোকান খোলার ইচ্ছা জেগেছিল তার। সোশ্যাল সাইটে তিনি বলেছেন, 'প্রিয় এনএইচএস (ন্যাশনাল হেলথ সার্ভিস) কর্মীরা, কঠিন সময়ে যে কঠোর পরিশ্রম আপনারা করছেন, আমার দোকানের মুরগি আপনাদের জন্য উন্মুক্ত।'

রাজশাহীর সময় ডট কম২৫  মার্চ , ২০২০

৩০০ দুস্থকে খাওয়াবেন জেমি ডে
এবার আফ্রিদির প্রশংসায় পঞ্চমুখ যুবরাজ সিং
এবার ইউএস ওপেনের কোর্টে হাসপাতাল