বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৯:০৩ অপরাহ্ন

রংপুরে ছাত্রকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

রংপুরে ছাত্রকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

রংপুরে ছাত্রকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক : রংপুরের পীরগাছায় চতুর্থ শ্রেণির ছাত্র শাওন মিয়া (১১) কে মারধর করা প্রধান শিক্ষক ভয়ভীতি দেখিয়ে তাকে ও তার বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছাড়তে বাধ্য করেছেন বলে অভিযোগ উঠেছে। প্রধান শিক্ষক অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন।

গত শনিবার দুপুরে নাছুমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শাওনকে মারধরের অভিযোগ উঠে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ সময় অভিভাবকরা ৯৯৯ নম্বরে কল দিয়ে অভিযোগ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাওনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শাওনের বাবা হযরত আলীর অভিযোগ, গত শনিবার রাতে প্রধান শিক্ষক ও তার লোকজন হযরত আলী ও ছেলে শাওনের প্রাণনাশের হুমকি দেয়। রাতের মধ্যে দুজনকে হাসপাতাল ছেড়ে দিতে বলা হয়। ভয় পেয়ে তিনি ছেলেকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বেরিয়ে যান। রোববার সকালে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগ অস্বীকার করে প্রধান শিক্ষক শাহীন আলম বলেন, ‘আমরা তাকে হুমকি দিইনি। আমি নিজে তার চিকিৎসার সব ধরনের ব্যবস্থা করেছি।’

এ ব্যাপারে নাছুমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নুরুল আমিনের দাবি, ‘আমাদের লোকজন রংপুরে ওই শিক্ষার্থীর সঙ্গে রয়েছে। তাকে তাড়িয়ে দেয়া হয়নি।’

রাজশাহীর সময় ডট কম-০৪ নভেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com