শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

বগুড়ায় চলন্ত বাসে হঠাৎ আগুন

বগুড়ায় চলন্ত বাসে হঠাৎ আগুন

বগুড়ায় চলন্ত বাসে হঠাৎ আগুন
বগুড়ায় চলন্ত বাসে হঠাৎ আগুন

বগুড়া প্রতিনিধি : বগুড়ার মহাস্থান নামক স্থানে ইসলামী ব্যাংকের সন্নিকটে ঢাকা-রংপুর মহাসড়কে মিম ঔশী নামের একটি বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বুধবার আনুমানিক সন্ধ্যা ৬টায় এ ঘটনা ঘটে। এ সময় বাসের যাত্রীরা হতবম্ভ হয়ে বাস থেকে নামার জন্য চিৎকার শুরু করে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা প্রায় ১০মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রেণে আনে।

বাসযাত্রী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় মিম ঔশী পরিবহনের একটি বাস প্রায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর যাচ্ছিলেন। এসময় বাসটি মহাস্থান এলাকায় পৌঁছলে হঠাৎ বাসটির যান্ত্রিক আসন থেকে আগুনের ধোয়া উড়ে। এসময় যাত্রীরা আতঙ্কে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করে।

চিৎকারে বাসের চালক-সহকারীসহ যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে যেতে সক্ষম হয়। পরে যাত্রীরা আতঙ্কে দিকবেদিক ছোটাছুটি করে। এসময় স্থানীয়রা দ্রুত ছুটে এসে পাশের একটি বয়লার মুরগীর দোকানের সাপ্লাইয়ের পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

ওই বাসে থাকা একাধিক যাত্রীরা জানায়, বাসের ওয়ারিং থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে। দূর্ঘটনার সংবাদ না পাওয়ায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হতে পারেনি।

রাজশাহীর সময় ডট কম -১৬ অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com