বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাবিতে শিক্ষক নিয়োগ, দুর্নীতি ও অনিয়মের তদন্তের দাবিতে বিক্ষোভ

রাবিতে শিক্ষক নিয়োগ, দুর্নীতি ও অনিয়মের তদন্তের দাবিতে বিক্ষোভ

রাবিতে শিক্ষক নিয়োগ, দুর্নীতি ও অনিয়মের তদন্তের দাবিতে বিক্ষোভ
রাবিতে শিক্ষক নিয়োগ, দুর্নীতি ও অনিয়মের তদন্তের দাবিতে বিক্ষোভ

রাবি প্রতিনিধি : উপ-উপাচার্যের জামাতাকে শিক্ষক নিয়োগে দুর্নীতি ও অনিয়মের তদন্ত ও প্রশাসনের পদত্যাগ দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যায়ে (রাবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টা থেকে পূর্বঘোষিত পৃথক দুটি কর্মসূচি পালন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

বর্তমান প্রশাসনকে ‘স্বাধীনতা বিরোধী ও দুর্নীতিবাজ’ আখ্যা দিয়ে ‘দুর্নীতিবিরোধী শিক্ষক সমাজ’র ব্যানারে বেলা ১১টার দিকে শিক্ষকরা মৌন মিছিল করেন। এ সময় তাদের হাতে নিয়োগে অনিয়ম ও দুর্নীতি প্রসঙ্গে প্রতিবাদ ও তদন্তের দাবি সম্বলিত প্ল্যাকার্ড দেখা যায়। পরে বিশ্ববিদ্যালয়ের তাজউদ্দীন আহমদ সিনেট ভবনের সামনে সমাবেশে মিলিত হন তারা।

এদিকে একই সময় ‘সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয়’র ব্যানারে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন পালন করেন শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে আবরার হত্যার বিচার ও বর্তমান প্রশাসনের দুর্নীতির তদন্ত দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা চাইনা এই বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থীর জন্য টর্চার ও প্রশাসনিক দুর্নীতির আখড়া হোক। বর্তমান প্রশাসনের বিরুদ্ধে দুর্নীতির অনেক অভিযোগ। সম্প্রতি ফোনালাপ ফাঁসের পর থেকে এসব অভিযোগ জোরালো যুক্তিতে পরিণত হয়। আমাদের দাবি এই অভিযোগগুলোর তদন্ত হোক।                     

রাজশাহীর সময় ডট কম -০৯ অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com