বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৪৯

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৪৯

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৪৯
রাজশাহী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ২৮ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-৪ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-২জন, কাটাখালী থানা-৪, বেলপুকুর থানা-৩, শাহমখদুম থানা-১, পবা থানা-১, কাশিয়াডাঙ্গা থানা-৩, কর্ণহার থানা-২ জন,দামকুড়া থানা-১ জন ও ডিবি পুলিশ-২ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮জনকে মাদকদ্রব্যসহ অন্যান্য অপরাধে ০৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২১ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গাদাগাড়ী মডেল থানা-২ জন, তানোর থানা-৩ জন, মোহনপুর থানা-১ জন, পুঠিয়া থানা-৭ জন, বাগমারা থানা-২ জন, দূর্গাপুর থানা-৩ জন ও বাঘা থানা-৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৫ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

গতকাল বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম –০৯  অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com