বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাজশাহী দুর্গাপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

রাজশাহী দুর্গাপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

রাজশাহী দুর্গাপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা
রাজশাহী দুর্গাপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

দুর্গাপুর প্রতিনিধি : রাজশহীর দুর্গাপুরে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আজগর আলী (৬০) কে পিটিয়ে হত্যার অভিযোগে তার ছেলে আবুল হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার কাশিমপুর গ্রামে এ ঘটে। আজগর উপজেলার মাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও মাড়িয়া ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

ওই ঘটনায় আজ বুধবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) আবুল কালাম শাহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, উপজেলার কাশিমপুর দক্ষিণপাড়া গ্রামের আজগর আলীর সাথে একই এলাকার সান্টু মোল্লার দীর্ঘ দিনধরে দ্বন্দ্ব চলছিলো। গত কয়েক দিনের বৃষ্টির পানিতে সান্টু মোল্লার একটি আমগাছ আজগর আলীর পুকুরের উপর হেলে পড়ে। ওই ঘটনার জের ধরে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সান্টু, তায়েজ, সবুজ সহ আরো কয়েকজন মিলে আজগর আলীর বাড়ি উঠানে এসে তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকে।

এ সময় আজগর তাদের গালমন্দ করতে নিষেধ করলে সান্টুসহ কয়েকজন মিলে আজগরের জামার কলার ধরে টেনে হেঁচড়ে বাড়ির পূর্বপাশ্বে একটি আমবাগানে নিয়ে তাকে কিলঘুষি মারতে থাকে। এতে আজগর জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এদিকে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশীদা বানু কণা জানান, ওই ঘটনায় সাবেক ইউপি সদস্যর ছেলে আবুল হাসেম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। উক্ত ঘটনার তদন্ত করা হচ্ছে। আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা যায়নি। লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম -০৯ অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com