বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১০:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং হাসপাতালে দুদকের অভিযান, অফিস সহকারীর কাছে পাওয়া গেল ১ লাখ ৩৩ হাজার টাকা
মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন, জায়েদ বললেন ‘এসব উপভোগ করি’

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন, জায়েদ বললেন ‘এসব উপভোগ করি’

মাহি ও জায়েদ

বিনোদন ডেস্ক : আসন্ন শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে এফডিসির বাতাস ক্রমশ উষ্ণ হচ্ছে। সেই উষ্ণ বাতাসেই ভেসে আসছে নানা কথা, নানা অভিযোগ। শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। কিছুদিন ধরেই জায়েদ খানের সাথে বেশ ক’জন চিত্রনায়িকাকে জড়িয়ে মশলাদার খবর ছড়িয়ে পড়েছিল। সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে জায়েদ খানের প্রেম চলছে-এমন গুঞ্জন ডালপালা মেলে।

 এ প্রসঙ্গে কথা হয় চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে। মাহির সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে উল্লেখ করে জায়েদ বলেন, ‘মানুষ কি কোথাও একসাথে যেতে পারে না? মাহি আমার ভালো বন্ধু, তার হাজবেন্ড আছে। একজন বিবাহিত মেয়েকে নিয়ে কীভাবে এসব ছড়ায় মানুষ আমি ঠিক বুঝতে পারি না। তার বিষয়ে কথা বলার কিছু দেখি না। অবশ্য এসব বিষয় আমার কাছে খুব স্বাভাবিক লাগে। কেননা বিভিন্ন সময় বিভিন্নজনের সাথে আমার নামক জড়ানো হয়েছে।’

কার কার সাথে নাম জড়ানো হয়েছে? প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘এর আগে পপির সাথে আমার নাম জড়ানো হয়েছে। পপি নাকি আমার প্রেমিকা। পরিমনির সাথেও আমার নাম ছড়ানো হয়েছে। এটা শুরু হয়েছে ফারুক ভাইয়ের সময় থেকে। ফারুক ভাইয়ের নির্বাচনী প্রচার থেকে। যার সাথে একটু ভালো কাজ করি তার সাথেই গুঞ্জন ছড়ানো হয়।’ সূত্র:কালের কণ্ঠ।

বিষয়গুলোকে উপভোগ করেন জানিয়ে জায়েদ বলেন, এগুলো নিয়ে এখন আর মাথা ঘামাই না। আমি বিয়ে করি নি, ব্যাচেলর তো তাই এসব ছড়ানো হয়। আসলেই আমি এইসব গুঞ্জনকে উপভোগ করি। আমি আপনার সাথে কথা বলেছি আমার কি ঠোঁট কেঁপেছে? আমি মিথ্যা বলি না। তাই এসব বিষয়কে পাত্তা দিই না।

রাজশাহীর সময় ডট কম -০৯ অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com