বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
এক ক্রিমেই বয়স কমেছে ১০ বছর!

এক ক্রিমেই বয়স কমেছে ১০ বছর!

এক ক্রিমেই বয়স কমেছে ১০ বছর!
এএম এনার্জিং ডে ক্রিম

ফারহানা জেরিন এলমা : মুখের রঙ ফর্সা করার জন্য নানা ধরনের ক্রিম মেখে থাকেন নারীরা। তবে এসব রঙ ফর্সার নামে যেসব ক্রিম বাজারে বিক্রি করা হয় তা ত্বকের জন্য মারাত্মক ক্ষতিকর।

এমনকি মুখে ক্যান্সার পর্যন্ত হয়ে থাকে। রঙ ফর্সা করার জন্য শুধু ক্রিম নয়, আছে ইনজেকশন ও ট্যাবলেট।খবর-বিবিসি বাংলার।

এসব খবরের পাশাপাশি এখন আবার শোনা গেল অন্য একটি ক্রিম সম্পর্কে। যে ক্রিম মাখলে নাকি বয়স ১০ বছর কমে যাবে।

তবে ব্রিটিশ স্কিন ফাউন্ডেশন বলছে, ত্বক ফর্সা করার জন্য আসলে নিরাপদ কোনো উপায় নেই।

তারা জানাচ্ছেন, ত্বক ফর্সা করার জন্য বাজারে যেসব ক্রিম বিক্রি হয়, সেগুলো যে আসলেই গায়ের রঙ ফর্সা করে এমন প্রমাণ নেই; বরং এসব ক্রিম ত্বকে অস্বাভাবিক রকমের সাদা অথবা আরও কালো করে।

তবে বিখ্যাত শিল্পী জেনিফার এনিস্টোন ও কিম কার্দাশিয়ান তাদের রূপচর্চা ও সৌন্দর্যের জন্য লেজার ট্রিটমেন্ট ব্যবহার করে থাকেন। তারা অকপটে এ প্রযুক্তির কৃতিত্বও দিয়েছেন।

তারা এমন এক ক্রিম তৈরি করেছেন, যা মাত্র একটি ব্যবহার করলেই সৌন্দর্যে অধিক বয়সের ছাপ অন্তত ১০ বছর কম দেখাবে। ক্রিমটির নাম ‘এএম এনার্জিং ডে ক্রিম’।

শুক্রবার যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে এ তথ্য জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, এএম এনার্জিং ডে ক্রিমটি একটি ব্রিটিশ ব্র্যান্ডের ক্রিম। গত জুন মাসে ক্রিমটি বাজারে এসেছে। সূত্র: যুগান্তর।

ইতিমধ্যে ক্রিমটি চারবার বাজারে সরবরাহ করা হয়েছে। তবে সরবরাহের কয়েক দিনের মধ্যেই সব ক্রিম বিক্রি হয়ে গেছে।

রাজশাহীর সময় ডট কম -০৮ অক্টোবর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com