বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১০:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রদান

সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রদান

সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রদান
সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রদান

প্রেস বিজ্ঞপ্তি : প্রতিহিংসার রাজনীতির শিকার, মিথ্যা মামলায় দীর্ঘদিন কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে রোববার দুপুর ২.৩০টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রাজশাহী বিভাগ থেকে নেতাকর্মীরা উপস্থিত হন। রাজশাহী জেলাসহ বিভাগের অন্যান্য জেলা সমুহ থেকে যেন নেতাকর্মীরা সভায় উপস্থিত হতে না পারে তার জন্য সরকার থেকে সকল প্রকার যানবাহন বন্ধ করে দেওয়া হয়। সেইসাথে রাস্তার বিভিন্ন  স্থানে পুলিশসহ অন্যান্য আইনশৃংখলা বাহিনী ব্যাপকভাবে নেতাকর্মী ও সমর্থকদের বাধা ও গণগ্রেফতার করে। সকল বাধা ও গ্রেফতারের ভয় না করে নেতাকমী ও সাধারণ সমর্থকগণ সময়মত সভায় উপস্থিত হন। ঘন্টা খানেকের মধ্যে সভায় এবং আশে পাশের রাস্তা ও পদ্মা নদীর ধার কানায় কানায় পূর্ন হয়ে যায়। লক্ষাধীক জনগণ ও নেতাকর্মী সভায় উপস্থিত হন।

সকল বাধা অতিক্রম করে সমাবেশকে সফল ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে শরীক হওয়ার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি কেন্দ্রীয় কিমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডাভোকেট শফিকুল হক মিলন রাজশাহীবাসীসহ রাজশাহী বিভাগের জেলা, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড এবং মহানগরের, থানা, ওয়ার্ড ও বিভিন্ন ইউনিটের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা ও আন্তরিক ধন্যবাদ জানান।

রাজশাহীর সময় ডট কম – ৩০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com