বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাজশাহীর সিমান্তে বিপুল পরিমান ফেন্সিডিল জব্দ

রাজশাহীর সিমান্তে বিপুল পরিমান ফেন্সিডিল জব্দ

রাজশাহীর সময় ডেস্ক : রাজশাহীর চরমাজারদিয়া ও গোদাগাড়ী সীমান্তে পৃথক দুই স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৭৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি।

শুক্রবার দিবাগত রাত ও আজ শনিবার ভোরে এসকল ফেন্সিডিল জব্দ করা হয়।

বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে চার সদস্যের বিজিবির একটি টহলদল গোদাগাড়ীর চরকানাপাড়া সীমান্তে নিয়মিত টহল পরিচালনা করার সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে প্লাস্টিকের বস্তা ভর্তি ফেন্সিডিল ফেলে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। এ সময় বস্তায় থাকা ১২৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়।

এদিকে শনিবার ভোররাতে চরমাজারদিয়া সীমান্ত ফাঁড়ির একটি টহল দল রাজশাহীর দামকুড়া থানার স্কুলপাড়া নামক এলাকায় ৫০ বোতল ফেনসিডিলভর্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায় চোরাচালানীর দল। পরে এসব ফেনসিডিল জব্দ করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, জব্দকৃত ফেন্সিডিলের সিজার মূল্য ৭৫ হাজার টাকা।  তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি দহলদল। জব্দকৃত ফেন্সিডিল ব্যাটালিয়নের স্টোরে জমা করা হয়েছে। পরবর্তীতে তা জনসম্মুখে ধ্বংস করা হবে বলেও জানান বিজিবি।

রাজশাহীর সময় ডট কম -২১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com