বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাজশাহী নগরীতে ইয়াবাসহ যুবক আটক : তথ্য দিলেন না এএসআই আ: সালাম

রাজশাহী নগরীতে ইয়াবাসহ যুবক আটক : তথ্য দিলেন না এএসআই আ: সালাম

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার রাত সাড়ে ১১টা। মির্জাপুর ফাঁড়ীর এএসআই আঃ সালাম ও দুইজন কন্সটেবল একটি সিএনজিতে করে পৌঁছায় মতিহার থানায়। সাথে হাতকড়া পরানো এক যুবক। সোজা থানায় ডিউটি অফিসারের নিকট আসামি বুঝিয়ে দিচ্ছেন। যুবকের নাম ঠিকানা লিখছেন, মতিহার থানার ডিউটি অফিসার এএসআই এনামুল।

এ সময় মির্জাপুর ফাঁড়ীর এএসআই আঃ সালামের নিকট যুবকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইয়াবা মামলার আসামী। কত পিস ইয়াবা ? উত্তরে বলেন, আমি বলবো না। ফাঁড়ী ইনচার্জ এসআই আসলাম স্যারের নিকট ফোন দিয়ে জানুন। রাত সাড়ে ১১টা থেকে ১১টা ৪৭ মিনিট পর্যন্ত ৫বার ফোন দিলেও ফাঁড়ী ইনচার্জ এসআই আসলাম ফোন রিসিভ করেননি।

তাই এতটুকুই তথ্য পেলাম। ইয়াবাসহ মোঃ সাহাবুল ইসলাম (২৪) নামের যুবককে আটক করেছে মির্জাপুর ফাঁড়ির এএসআই আঃ সালাম ও সঙ্গীয় ফোর্স। তার বাড়ি মির্জাপুর পূর্ব পাড়ায়। তার পিতার নাম মৃত কাবিল। তবে ইয়াবার সংখ্যা না বলায় সংবাদটি অসমাপ্ত রেখেই শেষ করতে হলো।

সাংবাদিকদের কর্ম কি এতই নিম্ন পর্যায়ে চলে গেছে ? য়ে মাঠ পর্যায়ে কাজ করা সাংবাদিকরা হয়েছে ফুটবলের মতো। একজন আটক করে। তথ্য নিতে পাঠায় আরেক জনের নিকট। তারপরও কাহিনীর শেষ নাই। যেমন রাতে আসুন। পরেন দিন সকালে আসুন। শুধু মুখ দিয়ে বলতে বাঁকি সাংবাদিকতা থেকে সরে দাঁড়ান। এ বিষয়ে আরএমপি’র মাননীয় পুলিশ কমিশনার মহাদয়ের দৃষ্টি আর্কশন করছি।

রাজশাহীর সময় ডট কম -২১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com