বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
এবার টঙ্গীতে আওয়ামী লীগ নেতার ক্লাবে অভিযান

এবার টঙ্গীতে আওয়ামী লীগ নেতার ক্লাবে অভিযান

রাজশাহীর সময় ডেস্ক : গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীতে আওয়ামী লীগের জার্মান প্রবাসী নেতার বিলাসবহুল আবাসিক হোটেল ও ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ১৮ নারী পুরুষকে গ্রেফতার করা হয়।

ক্লাবটির মালিক জার্মান আওয়ামী লীগের সহসভাপতি বাদল। তিনি জার্মান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকও ছিলেন।

বাদলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বৃহস্পতিবার রাতে টঙ্গী মডেল থানার ওসি কামাল হোসেনের নেতৃত্বে হোটেল ‘জাভান’ অভিযান চালায় টঙ্গী পূর্ব থানা পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, ওই হোটেলে প্রতি রাতেই চলে অসামাজিক কার্যকলাপ। বিভিন্ন এলাকার তরুণ-তরুণীরা হোটেলটিতে এসে সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত মদ বিয়ার ও নগ্ন অবস্থায় নাচ-গান করত। এরপর মাতাল অবস্থায় সেখানে রুমের ভেতর অসামাজিক কার্যকলাপ চালাত।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোটেলটিতে অভিযান পরিচালনার পর ৩৩ বোতল বিদেশী মদ ও ৬০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এ সময় ১২ তরুণী ও ৬ যুবককে গ্রেফতার করা হয়। যুগান্তর।

রাজশাহীর সময় ডট কম -২০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com