বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রাখছেন দীপিকা !

অন্তঃসত্ত্বার খবর লুকিয়ে রাখছেন দীপিকা !

তামান্না হাবিব নিশু :বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ থেকে শুরু করে ‘ককটইল’ কিংবা ‘পদ্মাবত’, বলিউডে একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। তাঁকে বি টাউনের ‘হিট মেশিন’ বললেও কোনও অংশে অত্যুক্তি হয়না। বুঝতেই পারছেন দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে।

২০১৮ সালের ডিসেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। ইতালিতে বসে তাঁদের হাই প্রোফাইল বিয়ের আসর। ইতালি থেকে বিয়ে করে ফেরার পর বেঙ্গালুরু এবং মুম্বইতে পর পর ৩বার বসে তাঁদের রিসেপশনের আসর। বিয়ের পর এই মুহূর্তে রণবীর সিংয়ের সঙ্গে ‘৮৩’-র শ্যুটিং করছেন তিনি।

পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়েও একটি সিনেমায় দেখা যাবে তাঁকে। এসবের মাঝেই আইফায় হাজির হন দিপ্পি। বেগুন রঙের পোশাক পরে আইফায় হাজির হন রণবীর সিংয়ের ঘরণী। আইফার মঞ্চে যখন রণবীর সিং এবং দীপিকা পাডুকনের রসায়ন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় নেটিজেনরা কিন্তু অন্য কথা বলতে শুরু করেছেন।

আইফায় দীপিকাকে দেখে তিনি অন্তঃসত্ত্বা কি না প্রশ্ন করতে শুরু করেন নেটিজেনরা। এমনকী, ‘বেবি বাম্প’ নিয়েই দিপ্পি আইফায় হাজির হয়েছেন বলে মন্তব্য করেন অনেকে। শুধু তাই নয়, পোশাকের আড়ম্বরতায়ও বেবি বাম্প দীপিকা লুকোতে পারছেন না বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। যদিও নেটিজেনদের প্রশ্নের মুখে এ বিষয়ে পালটা কোনও উত্তর দেননি দীপিকা পাডুকন।

রাজশাহীর সময় ডট কম -২০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com