বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
রাজশাহী নগরীর মতিহারে পাওয়া গেল বিষধর সাপ রাসেল ভাইপার (ভিডিও)

রাজশাহী নগরীর মতিহারে পাওয়া গেল বিষধর সাপ রাসেল ভাইপার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে জনবসতিতে দেখা গেল বিষধর সাপ রাসেল ভাইপার। বিশাল আকৃতির এই এই সাপটি প্রায় ৬ফিট লম্বা।

ডোরাকাটা রঙ্গের বিকৃতি চেহরার ওই সাপটি আজ মঙ্গলবার নগরীর মতিহার থানার পূর্বপাশের একটি বাড়ির পাশের ঝোপে দেখা যায়। স্থানীয় ইমরান নামের এক যুবক জানায়, কচু শাক তুলতে এক নারী বাড়ির পাশের ঝোপে যায়। শাক তোলার এক পর্যায়ে অদ্ভুত একটি আওয়াজ তার কানে আসে। এ সময় সে ভাল ভাবে লক্ষ্য করে বিশাল আকৃতির ওই সাপটি দেখে চিৎকার করে ওঠেন। পরে সাপ ধরতে পারদর্শি স্থানীয় জলিল নামের এক রিক্সা-চালক গিয়ে সাপটিকে ধরে বস্তা বন্দি করে নিয়ে যায়।

এ নিয়ে নানা মন্তব্য শোনা যায় স্থানীয়দের মাঝে। কেউ বলে নদীতে পানি বাড়ায় বন্যার পানিতে এই বিষধর সাপটি ভেসে এসে লোকালয়ে বসবাস করছিলো। এ নিয়ে স্থানীয় ধারনা করছে আরো এ ধরনের সাপ আশপাশের ঝোপ-জঙ্গলে থাকতে পারে।

এমন আশংকার জায়গা থেকে বাড়ির আশ পাশের ঝোপ- জঙ্গল পরিস্কার রাখার জন্য উদ্যোগ নেওয়ার কথাও বলেন স্থানীয়রা।

           

রাজশাহীর সময় ডট কম -১৭ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com