বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১০:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে!

রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে!

তামান্না হাবিব নিশু: সঞ্জয়লীলা বনশালির আগামী ছবি ইনশাল্লাহর শ্যুটিং পিছিয়ে গিয়েছেন। এদিকে এই ছবিতে সলমনের পরিবর্তে কাকে নেওয়া হবে তা নিয়েই বি-টাউনে তৈরি হয়েছে নানান জল্পনা।

কিছুদিন আগে শোনা যাচ্ছিল, পরিচালক তাঁর ছবিতে সালমানের বদলে আলিয়ার প্রেমিক রণবীর কাপুরকে নেওয়ার কথা ভাবছেন। তবে এখন শোনা যাচ্ছে রণবীর কাপুর নন, ‘গলি বয়’ জুটি রণবীর সিং ও আলিয়াকে নিয়েই ছবির শ্যুটিং শুরু করার কথা ভেবেছেন বনশালি। এদিকে এই সব জল্পনার মাঝে আলিয়াকে সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির অফিস থেকে বের হতে দেখা যায়। আর এরপরেই ইনশাল্লাহর শ্যুটিং ফের শুরু হচ্ছে এই জল্পনা তৈরি হয়।

এদিকে রণবীর সিং যেহেতু সঞ্জয়লীলা বনশালির পছন্দের অভিনেতা সেকারণেই পরিচালক তাঁকেই আগামী ছবির জন্য বেছেছেন বলে শোনা যাচ্ছে। এদিকে বনশালির ‘ইনশাল্লাহ’র জন্য ইতিমধ্যেই স্টুডিওতে বহু টাকা খরচ করে সেট বানিয়ে ফেলা হয়েছে। তাই শ্যুটিং পিছিয়ে গেলেও চিত্রনাট্যে কিছু পরিবর্তন করে ছবির কাজ শুরু করতে ইচ্ছুক বনশালি।

তবে সালমানের সঙ্গে ঠিক নিয়ে বনশালির মত পার্থক্য তৈরি হয়েছে সেবিষয়টি এখনও স্পষ্ট নয়। একটি সূত্র বলছে, ছবির ট্রাজিক এন্ডিংয়ের বিষয়টি পছন্দ হয়নি সল্লুর। তাই তিনি সেটা পরিবর্তন করতে বলেছিলেন পরিচালককে। তবে খুঁত খুঁতে বনশালি এবিষয়ে এক্কেবারেই সলমনের মত মেনে নেন নি। অন্যদিকে এও শোনা যাচ্ছে। ছবিতে সলমন জোর করে ডেইজি শাহ এবং ওয়ালুসচা দে সৌসা-র নাম প্রস্তাব করেছিলেন বনশালিকে। আলিয়ার সঙ্গেই যাতে এই দুই অভিনেত্রীকে রাখা হয় সেটা চেয়েছিলেন সালমান। তবে বনশালি সালমানের এই দাবি মানেননি বলে খবর। আর তাতেই বনশালি ও সালমানের মধ্যে দূরত্ব তৈরি হয়। ‘ইনশাল্লাহ’ থেকে সরে দাঁড়ান সালমান।

রাজশাহীর সময় ডট কম -১৫ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com