সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে: মেয়র লিটন রাজশাহী বিমান বন্দরে কতৃপক্ষের বিরুদ্ধে সরকারি অর্থ লোপাট ও অনিয়মের অভিযোগ রাজশাহী সীমান্তে চোরাকারবারীদের উপর বিজিবি’র গুলিবর্ষন রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক -৭০ রাজশাহী নগরীতে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড খালেদাসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ ফেব্রুয়ারি ভৈরবে গণধর্ষণ মামলার আসামি আটক পেট্রোল পাম্পে ওজনে কারচুপি, লাখ টাকা জরিমানা সাপাহার তিলনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বিক্ষোভে উত্তাল ইরাকে পুলিশের গুলিতে নিহত ১২
ছাত্রদলের কাউন্সিলের বিষয়ে তারাই সিদ্ধান্ত নেবে : ফখরুল

ছাত্রদলের কাউন্সিলের বিষয়ে তারাই সিদ্ধান্ত নেবে : ফখরুল

রাজশাহীর সময় ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, আদালতের নির্দেশনায় স্থগিত হওয়া ছাত্রদলের কাউন্সিল নিয়ে সিদ্ধান্ত ছাত্রদলই নেবে, এখন যারা দায়িত্বে আছে তারাই এই বিষয়ে কথা বলবে।

শুক্রবার রাতে দলের দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে সিনিয়র আইনজীবীদের বৈঠকের পর বিএনপি মহাসচিব এসব কথা বলেন। এসময় তিনি বলেন, ছাত্রদলের বিষয়ে ছাত্রদল নেতারা আলাপ করছেন। তারা সিদ্ধান্ত নেবে। এটা তাদের ব্যাপার। আমরা বিএনপি এটার সঙ্গে জড়িত নই। আমাদেরকে যেটা পক্ষ করা হয়েছে আমরা আমাদের উত্তরগুলো কোর্টের কাছে যথাসময়ে দেব। ছাত্রদলের সিদ্ধান্ত ছাত্রদলই নেবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ছাত্রদলের বিষয়ে সিদ্ধান্ত চেয়ারম্যান অর্থাৎ ভারপ্রাপ্ত চেয়ারম্যানই নিয়েছেন। আমাদের গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যানই পারেন এই সিদ্ধান্ত নিতে, তিনি নিয়েছেন। এটা সম্পূর্ণ লিগ্যাল। এখন পর্যন্ত যা হয়েছে কোনোটাই বেআইনি হয়নি, সবকিছুই আইনসম্মত হয়েছে। সূত্র:কালের কণ্ঠ।

আগামী ১৪ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণের কথা ছিলো। সব প্রস্তুতি শেষ পর্যায়ে কাউন্সিলর কার্ড বিতরণের সময়কালে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির বিদায়ী ধর্মবিষয়ক সম্পাদক আমান উল্লাহর একটি আবেদনে বৃহস্পতিবার ঢাকার জ্যেষ্ঠ সহকারী জজ নুসরাত জাহান কাউন্সিলের স্থগিতাদেশ দেন।

রাজশাহীর সময় ডট কম -১৪ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com