মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ০৩:৫০ অপরাহ্ন

মোবাইলে বিস্ফোরণ, গুরুতর জখম স্কুলছাত্র

মোবাইলে বিস্ফোরণ, গুরুতর জখম স্কুলছাত্র

রাজশাহীর সময় ডেস্ক : মোবাইল ও বিভিন্ন বৈদ্যুতিন যন্ত্রাংশ নিয়ে খেলতেই ভালবাসত নাবালক। আচমকাই মোবাইলের ব্যাটারি খুলে অন্য একটি খেলনা গাড়ির মোটরের ফ্যানের সঙ্গে যুক্ত করে। বিদ্যুতও সংযোগ করে তাতে। এরপরই প্রচণ্ড বিস্ফোরণে ফেটে যায় মোবাইলের ব্যাটারি। গুরুতর জখম হয় ওই নাবালক। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের কুলুট গ্রামের ওই স্কুলছাত্র বর্তমানে হাসপাতালে ভরতি রয়েছে।

গতকাল বৃহস্পতিবার মিরাজুল হক মণ্ডল নামে ওই ছাত্র নিজের বাড়িতে বসেই তার বাবার মোবাইল নিয়ে খেলা করছিল। তার মা মনিরা বিবি বাড়িতে পাশেই কাজ করছিলেন। বিস্ফোরণের শব্দ পেয়ে ঘরে ছুটে যান। দেখেন রক্তাক্ত অবস্থায় পরে রয়েছে ছেলে। সেখান থেকে তাকে টোটোতে চাপিয়ে মন্তেশ্বর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিত্‍সকরা জানিয়েছেন, আঘাতের ফলে তার হাত, পা ও দেহের নানা অংশে অসংখ্য ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রাথমিকভাবে মনিরুলের আঘাত মারাত্মক না হলেও তা সারতে সময় লাগবে।

মিরাজুল স্থানীয় প্রাথমিক স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। মোবাইল ও বৈদ্যুতিন যন্ত্রাংশ নিয়ে খেলতেই বেশি ভালবাসে সে। বাবা আনারুল হক মণ্ডল কাজের জন্য বাড়ির বাইরে ছিলেন। মা মনিরা বিবি বাড়িতেই কাজ করছিলেন। ওই সময় মিরাজুল ঘরে একাই ছিল। নাবালকের কাকা সাইফুল হক মণ্ডল বলেন, ‘মোবাইলের ব্যাটারি বের করে ইলেকট্রিকের তার দিয়ে নানা কেরামতি করছিল মিরাজুল। একটি খেলনা গাড়ির মোটরের ফ্যান বের করে ব্যাটারির মধ্যে লাগিয়েছিল। তখনও সেটিই ফেটে যায়। তাতেই মনিরুল গুরুতর জখম হয়।

রাজশাহীর সময় ডট কম ১৩ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com