বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৮:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
ইসরাইলকে স্বীকৃতি দিতে কোনো উদ্যোগ নেয়া হয়নি: পাক মুখপাত্র

ইসরাইলকে স্বীকৃতি দিতে কোনো উদ্যোগ নেয়া হয়নি: পাক মুখপাত্র

আন্তর্জাতিক ডেস্ক : অবৈধ রাষ্ট্র ইসরাইলকে স্বীকৃতি দেয়ার কোনো উদ্যোগ নেয়া হয়নি বলে জানিয়েছেন পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ড. মোহাম্মদ ফয়সাল।

বৃহস্পতিবার সাপ্তাহিক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ রকম উদ্যোগের ঘটনা ভিত্তিহীন অপপ্রচার। আমাদের নীতিতে কোনো পরিবর্তন আসেনি। ইসরাইলকে স্বীকৃতি না দেয়ার ক্ষেত্রে আমার নীতি আগের মতোই রয়েছে।-খবর ডন অনলাইনের

দখলদার ইহুদি রাষ্ট্র ইসরাইলের সঙ্গে পাকিস্তানের কূটনৈতিক সম্পর্ক যখন মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে, তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় তার নীতির বিষয়টি পরিষ্কার করেছে।

এর আগে ইসরাইলি একটি দৈনিকে দুই দেশের সম্পর্ক নিয়ে একটি নিবন্ধ প্রকাশিত হলে সামাজিকমাধ্যমে তা আলোড়ন তুলেছে।

ইসরাইলের সঙ্গে সম্পর্কের বিষয়টি পাকিস্তানে এক ধরনের নিষিদ্ধ বলেই মনে করা হচ্ছে।

অধিকৃত পশ্চিমতীরকে ইসরাইলের সঙ্গে যুক্ত করতে বেনিয়ামিন নেতানিয়াহুর ঘোষণা সম্পর্কে প্রশ্নের জবাবে ড. ফয়সাল বলেন, এ ধরনের যেকোনো ঘোষণাকে অবৈধ বলে আমরা প্রত্যাখ্যান করছি। এতে দুপক্ষের উত্তেজনা ভয়ঙ্করভাবে বেড়ে যাবে। সূত্র: যুগান্তর।

ফিলিস্তিনিদের প্রতি সংহতি পুনর্ব্যক্ত করে তিনি আরও বলেন, আল-কুদস আল-শরিফকে রাজধানী করে ১৯৬৭ সালের আগের সীমান্তে আন্তর্জাতিক মানদণ্ড হিসাবে একটি স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্রকেই সমর্থন করছে পাকিস্তান।

রাজশাহীর সময় ডট কম -১৩ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com