বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
সঙ্গমে লিপ্ত দুই বিষধর সাপের উপর বসে পড়লেন স্ত্রী, কামড়ে মৃত্যু

সঙ্গমে লিপ্ত দুই বিষধর সাপের উপর বসে পড়লেন স্ত্রী, কামড়ে মৃত্যু

নিজের পোষা সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু
নিজের পোষা সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

রাজশাহীর সময় ডেস্ক : স্বামীর সঙ্গে ফোনে কথা বলার সময় না দেখেই সাপের উপরে বসে পড়েছিলেন। সাপের কামড়ে এক ঘণ্টার মধ্যেই মৃত্যু হল ওই মহিলার। গীতা সিংহ নামে ওই মহিলার বাড়ি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে।

ওই মহিলার স্বামী কর্মসূত্রে থাইল্যান্ডে থাকেন। স্বামীর সঙ্গেই ফোনে কথা বলছিলেন তিনি। ফোনে এতটাই ব্যস্ত ছিলেন যে ঘরে প্রবেশের পর বুঝতেই পারেননি তাঁর বিছানা কব্জা করেছে দু’টো বিষাক্ত সাপ। সাপ দু’টি সঙ্গমে লিপ্ত ছিল। বিছানার চাদরটাও প্রিন্টেড ছিল। সেই রঙের সঙ্গে সাপ দু’টো অনেকটাই মিশে গিয়েছিল।

ফোনে কথা বলতে বলতে দুর্ভাগ্যবশত তিনি বিছানায় সাপ দুটোর উপরেই বসে পড়েন। আর তখনই দু’টি সাপ একসঙ্গে তাঁকে কামড়ে দেয়। কামড়ানোর কয়েক মিনিটের মধ্যেই জ্ঞান হারান গীতাদেবী। বাড়ির লোকেরা তাঁকে তত্‍ক্ষণাত্‍ হাসপাতালে নিয়ে যান। কিন্তু বিষের প্রভাব এতটাই বেশি ছিল যে বাঁচানো সম্ভব হয়নি। চিকিত্‍সা চলাকালীনই হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

বাড়ির লোকেরা হাসপাতাল থেকে ফিরে দেখেন তখনও বিছানার উপরে রয়েছে দুটো সাপ। রাগের চোটে তাদের পিটিয়ে মেরে দেন তাঁরা। তবে সাপ দুটো কোন প্রজাতির ছিল তা জানা যায়নি।

রাজশাহীর সময় ডট কম -১২ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com