বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৮:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আহত ১০

সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আহত ১০

রাজশাহীর সময় ডেস্ক : সিরাজগঞ্জের রায়গঞ্জে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। এ সময় মহসড়কে আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনো পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায় বৃষ্টির সময় ঢাকা থেকে উত্তবঙ্গগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ট্রাকের কেবিনে আটকে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং মুমূর্ষু অবস্থায় একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ষোলমাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ জানান নিহতের সংখ্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত মো. আক্তারুজ্জামান জানান, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে অপসারণ করায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

রাজশাহীর সময় ডট কম ১২ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com