বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৯:৫৮ পূর্বাহ্ন

শুরু হচ্ছে ‘বোতল ভূত’

শুরু হচ্ছে ‘বোতল ভূত’

বিনোদন ডেস্ক : অনেক গল্পই টিভি পর্দায় নিয়ে এসেছেন হুমায়ূন আহমেদ। তার পরবর্তীতে তার গল্প নিয়ে কাজ করেছেন মেহের আফরোজ শাওন। নির্মাণ করেছেন সিনেমা ও নাটক। এবার অভিনেত্রী ও নির্মাতা শাওন পর্দায় নিয়ে এসছেন শিশুদের গল্প নিয়ে নাটক ‘বোতল ভূত’।

মুনির হুমায়ুনকে জিজ্ঞেস করে, ভূত পুষবে নাকি। একদিন দেখতে অবিকল রবীন্দ্রনাথের মতো এক লোক বোতলে ভরে একটা ভূত উপহার দিল হুমায়ুনকে। এই ভূত আর হুমায়ুনকে নিয়েই এগিয়ে চলেছে ‘বোতল ভূত’ এর গল্প।এবার হুমায়ূন আহমেদের লেখা ‘বোতল ভূত’ শিরোনামে একটি শিশুতোষ গল্পকে টেলিছবিতে রূপ দিয়েছেন শাওন। হুমায়ুন নামের এক দুষ্টু ছেলে এই টেলিছবিটির কেন্দ্রবিন্দু। এখানে দেখা যাবে, হুমায়ুন ছাত্র হিসাবে ভালো নয়। ক্লাশের ৩২ জনের মধ্যে ওর রোল ৩২। তবে ওদের ক্লাশে যে ছেলেটা একদম কথা বলে না, সে হল মুনির। ও খুব ভালো ছাত্র। সূত্র:কালের কণ্ঠ।

টেলিছবিটি দুরন্ত টিভিতে বুধবার রাত ১০ টায় প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, ঝুনা চৌধুরী, আজাদ আবুল কালাম, আব্দুল্লাহ রানা, খলিলুর রহমান কাদেরী, ওয়াসেক, শাহ্নাজ সুমি, আফরোজা বেগম, মতিউর রহমান মতি, মো. ইব্রাহিম, প্রিনন, ঋত, জয়েত, নীল, জারিফ, অনিন্দ্য, নির্জন, আনন, ধ্রুব, জিহাদ, সায়রী, জয়শ্রী ও তাহজীব।

রাজশাহীর সময় ডট কম -১২ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com