বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
আর নয় ‘দু লাইন’, শুনে নিন রাণু মণ্ডলের পুরো গানটি

আর নয় ‘দু লাইন’, শুনে নিন রাণু মণ্ডলের পুরো গানটি

বিনোদন ডেস্ক : অবশেষে প্রতীক্ষার অবসান। মুক্তি পেল রানাঘাটের রাণু মণ্ডলের প্রথম বলিউড প্লেব্যাক। এবং আশানুরূপভাবেই মুক্তির সঙ্গে সঙ্গেই সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘তেরি মেরি কাহানি’।

হিমেশ রেশমিয়ার সঙ্গীত পরিচালনায়, ববিউড সিনেমায় গাওয়া রাণু মণ্ডলের প্রথম গানের প্রথম দুটি লাইন হিমেশ রেশমিয়া তাঁর সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তার পর থেকেই নেট দুনিয়ায় তা ভাইরাল হয়েছিল। শুধু তা-ই নয়, নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন, এই দুটি মাত্র লাইন এত এত বেশি শুনতে হচ্ছে, যে বিরক্ত হয়ে যাচ্ছেন তাঁরা। অবশেষে নির্মাতাদের তরফে সিনেমার অংশ-সমেত রাণুর গাওয়া পুরো গানটি প্রকাশ্যে আনা হলো।

তবে এর আগেই অবশ্য ‘তেরি মেরি কাহানি’ গানটির একটি নকল ভিডিও বানিয়ে ইউটিউবে পোস্ট করে দিয়েছিলেন কিছু নেটিজেন। পরে অবশ্য তা তুলেও নেওয়া হয়। এবার সামনে এলো গোটা গান। এই গানে রাণুর বিপরীতে গলা দিয়েছেন হিমেশ রেশমিয়া নিজেই।

তবে শুধু এই ‘তেরি মেরি কাহানি’-ই নয়, হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর টাইটেল ট্র্যাক ‘আদত’ ও ‘আশিকি ম্যায় তেরি’ বলেও দুটি গান গেয়েছেন রাণু। তবে সেগুলোর ভিডিও এখনও প্রকাশ্যে আনা হয়নি।

রাণু মণ্ডলের রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে বলিউড প্লেব্যাক সিঙ্গার হয়ে ওঠার এই যাত্রা যেন রূপকথার মতো। সোশাল মিডিয়ায় তাঁর গানের ভিডিও ভাইরাল হওয়ার পর তিনি ডাক পেয়েছিলেন একটি রিয়েলিটি শো-তে। সেখানেই হিমেশ রেশমিয়া তাঁকে প্রতিশ্রুতি দেন প্লেব্যাক করানোর। সূত্র:কালের কণ্ঠ।

শুনে নিন সেই পুরো গান

রাজশাহীর সময় ডট কম -১২ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com