বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৮:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
কন্যাসন্তান হওয়ায় শিশুকে গলা টিপে খুন করলো বাবা

কন্যাসন্তান হওয়ায় শিশুকে গলা টিপে খুন করলো বাবা

রাজশাহীর সময় ডেস্ক : কন্যাসন্তান হওয়াই তিন মাসের শিশুকন্যাকে গলা টিপে খুন করে নদীর ধারে ফেলে দেওয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। গ্রামবাসীরা অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে  ভরতপুর থানার পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী মুর্শিদাবাদের আঙ্গারপুর গ্রামের পশ্চিম পাড়া।

গ্রামবাসীরা জানিয়েছেন, ‘মিকুল শেখ আঙ্গারপুর গ্রামের পশ্চিম পাড়ায় থাকে। রিক্সা চালিয়ে সংসার চালায় সে। প্রথমবার বিয়ের কিছুদিন পরেই হিজলের রানিপুর গ্রামের এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করে সে। তাঁকেও বিয়ে করে বাড়িতে নিয়ে আসে ওই যুবক। দুই স্ত্রীকে নিয়ে তার টানাপোড়েন চলছিল। তার মাঝেই আবার মিকুলের দ্বিতীয় স্ত্রী একটি কন্যাসন্তানের জন্ম দেয়। কন্যাসন্তান জন্মের পরই তাঁদের সাংসারিক অশান্তি বাড়তে থাকে।

মিকুলের দ্বিতীয় স্ত্রী রেহেনা বিবি ভরতপুর থানায় স্বামীর বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ জানায়। তিনি বলেন, ‘কন্যাসন্তান হওয়ায় আমার স্বামী তিন মাসের মেয়েকে প্রাণে মারার আগেও চেষ্টা করেছিল। কিন্তু সফল হয়নি। বুধবার সকালে যখন স্নান করছিলাম তখন আমার স্বামী ছোট্ট মেয়েকে নিয়ে নদীর ধারে গিয়ে গলা টিপে খুন করে। গ্রামের লোকেরাই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপরই তাকে মৃত বলে জানায় চিকিত্‍সকরা। আমি স্বামীর শাস্তি চাই।

রাজশাহীর সময় ডট কম -১১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com