বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিরাট সংকটের মুখে ভারতীয় ব্যাঙ্কগুলি, সতর্ক করলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ভারতে বাবার চেয়ে বেশি বয়সের লোকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি নাবালিকাকে, পথের কুকুরদের পেট ভরে মাংস ভাত খাইয়ে জন্মদিন পালন যুবকের রাষ্ট্র শব্দের অর্থ খুঁজছে যোগাযোগ হারানো কাশ্মীর মায়ানমারকে আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিল বাংলাদেশ স্ত্রীকে চুম্বনের সময় আটকে গিয়েছিল জিভ, তাই কেটে ফেলতে হয়েছে গয়না বিক্রি করতে চাপ, শ্বশুরবাড়ির মারধরে হাসপাতালে গৃহবধূ বলিউডে যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক কৃতী শ্যানন ধর্ষণের বিচার চাওয়ায় পানি-বিদ্যুৎ লাইন কেটে দিল আসামিরা ৪৬ লাখ টাকার রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং
বগুড়ায় সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়ায় সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

জিএম মিজান বগুড়া প্রতিনিধি : বগুড়া সড়ক ও জনপথ বিভাগের আওতায় রাস্তার পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত শহরের চারমাথা থেকে সান্তাহার রোডের প্রায় ৪শ’ স্থাপনা পর্যন্ত উচ্ছেদ করা হয়।

বগুড়া সওজ এর নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, দীর্ঘদিন থেকে এক শ্রেণির প্রভাবশালী মহল সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা গড়ে তুলে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর নির্মাণ করে ব্যবসা করে আসছিল। এই অভিযানে নেতৃত্ব দেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মাহবুবুর রহমান ফারুকী।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কর্মকর্তা, জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রতিনিধিবৃন্দ। আশরাফুজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, বুধবার বেলা ৪টা পর্যন্ত শহরের চারমাথা থেকে সান্তাহার রোডের প্রায় ৪শ’ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এই অভিযান চলবে জেলার সড়ক ও জনপথ বিভাগের আওতায় রাস্তায়।

রাজশাহীর সময় ডট কম -১১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com