বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৮:৪৯ অপরাহ্ন

বগুড়ায় পুলিশকে লাঞ্চিত করে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

বগুড়ায় পুলিশকে লাঞ্চিত করে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় পুলিশকে মারধর করে হাতকড়া খুলে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকা থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত সাগর শেরপুর থানার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনারের ছেলে।

জানাযায়, রোববার বিকেলে শেরপুর থানার মাদক মামলার আসামি সাইফুল ইসলাম সাগরকে পুলিশ আদালতে হাজির করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন না মঞ্জুর হওয়া আসামিদের কারাগারে নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় দায়িত্বরত পুলিশের উপ-সহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরের ওপর হামলা করে সাগর। এ সময় বুকে লাথি কিল ঘুষি ও মেরে হাতকড়া খুলে পালিয়ে যান সাগর। পরদিন দায়িত্বে অবহেলার অভিযোগে এটিএসআই কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ঘটনায় আদালতে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে সাগরের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হইয়াছে, আগামীকার আদলতে প্রেরণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম ১১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com