সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিলসিমলা-কাশিয়াডাঙ্গা চারলেন সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন, মেয়র লিটনের ভুট্টা ঘোষণায় এলো এক কোটি টাকার চকলেট রুয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মামলা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে: মেয়র লিটন রাজশাহী বিমান বন্দরে কতৃপক্ষের বিরুদ্ধে সরকারি অর্থ লোপাট ও অনিয়মের অভিযোগ রাজশাহী সীমান্তে চোরাকারবারীদের উপর বিজিবি’র গুলিবর্ষন রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক -৭০ রাজশাহী নগরীতে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড খালেদাসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ ফেব্রুয়ারি ভৈরবে গণধর্ষণ মামলার আসামি আটক
চাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশী পিস্তলসহ একজন অস্ত্র ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশী পিস্তলসহ একজন অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশী পিস্তলসহ মোঃ মমিনুল ইসলাম ওরফে মন্টু (২৫) নামের একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ষোলগাড়ির বিল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল।

এ সময় তার নিকট থেকে ২টি বিদেশী পিস্তল, ৯রাউন্ড গুলি ৩টি ম্যাগজিন উদ্ধার করা হয়। আটককৃত মন্টু নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধিন ষোলগ্রাম এলাকার মোঃ মোখলেছুর রহমান ছেলে।

র‌্যাব জানায়, অস্ত্র ব্যবসায়ী মন্টু বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় Arms Act, ১৮৭৮ (সংশোধন ২০০২) এর ১৯-A ধারায় মামলা রুজু করা হয়েছে ।

আজ বুধবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম -১১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com