শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

‘বিরোধীদের নির্যাতন ছাড়া সরকার মশাও মারতে পারে না’

‘বিরোধীদের নির্যাতন ছাড়া সরকার মশাও মারতে পারে না’

রাজশাহীর সময় ডেস্ক : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বর্তমান সরকার কোনো কাজ ঠিকভাবে করতে পারছে না। রোহিঙ্গাদেরও এরা বের করতে পারবে না। বিরোধী দলকে নির্যাতন, অত্যাচার, গ্রেপ্তার করা ছাড়া তারা একটা মশাও মারতে পারে না।

আজ মঙ্গলবার সেগুনবাগিচার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নিজের দলের নতুন ওয়েবসাইট প্রদর্শন এবং দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, বাংলাদেশে এখন বালিশের দাম বেশি, না পর্দার দাম বেশি? লাখ টাকা দিয়ে এখন পর্দা বানায়, একথা আমরা কখনও শুনিনি। রূপপুর প্রকাশিত হয়েছে, তখন ভেতরে ভেতরে ফরিদপুর মেডিক্যাল কলেজ তো ছিল। কিন্তু কোনো ব্যবস্থা তো নেওয়া হয়নি।

রোহিঙ্গা সমস্যার সুরাহা না হওয়ার মধ্যে ভারতের আসাম রাজ্যের নাগরিকপঞ্জিতে ১৯ লাখ মানুষের স্থান না পাওয়া বাংলাদেশের জন্য নতুন সঙ্কট তৈরি করবে বলে আশঙ্কা প্রকাশ করেন নাগরিক ঐক্যের নেতা।

তিনি বলেন, এনআরসির পরে সেখান থেকে বাদ পড়াদের ব্যাপারে বলা হয়েছে, তাদেরকে ভারতে থাকতে দেওয়া হবে না। সামনে বাংলাদেশের জন্য বড় বিপদ অপেক্ষা করছে। সূত্র:কালের কণ্ঠ।

নাগরিক ঐক্যের এই আলোচনা সভায় দলের প্রধান উপদেষ্টা এস এম আকরাম, সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম, সোহরাব হোসেন, মঞ্জুর কাদের বক্তব্য রাখেন।

রাজশাহীর সময় ডট কম -১১ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com