সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে ‍১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা, খালুর ধর্ষণে ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভক্তরা বলছেন নায়িকাকে ভূতে ধরেছে কাশ্মীর নিয়ে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি ইমরানের ! ৩০ লাখ ৫০ হাজর টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে! পুলিশকে জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী ভাগ-বাটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপে তোলপাড় বাংলাদেশকে হারিয়ে টি-টোয়েন্টিতে আফগানদের নতুন ইতিহাস জনগণের মনে পুলিশ সম্পর্কে যেন অমূলক ভীতি না থাকে” প্রধানমন্ত্রী বাঘায় ৪ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারি সকল প্রার্থীর মনোনয়ন বৈধ
প্রেমিককে খুনের করলো প্রেমিক

প্রেমিককে খুনের করলো প্রেমিক

রাজশাহীর সময় ডেস্ক : যুবককে খুনের অভিযোগ উঠল প্রেমিকা ও তার পরিবারের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার হোগলাবেড়িয়ার জামশেরপুরের গোপালনগরে। ইতিমধ্যেই যুবকের প্রেমিকা, তার মা ও বাবাকে কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, সোমবার সন্ধেয় কাজ সেরে বাড়ি ফেরে বছর পঁচিশের রাজেশ রায়। এরপর খাওয়াদাওয়া করে ফের বাড়ি থেকে বেরিয়ে পড়েন তিনি। এর কিছুক্ষণ পর কয়েকজন লোক ওই যুবকের বাড়িতে চড়াও হয়। রাজেশের খোঁজ করে তারা। কী প্রয়োজন জিজ্ঞেস করলে রাজেশের মাকে তারা জানায়, তাদের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল রাজেশের। তারা পালিয়ে গিয়েছে। তারা অভিযোগ করেন রাজেশের পরিবার গোটা বিষয়টি জানে। তাই দ্রুতই ওই যুগল কোথায় রয়েছে তা যেন বলে দেয়। কিন্তু রাজেশের পরিবারের কেউই কিছু বলতে না পারায় সেই সময় তারা ফিরে যায়। রাত সাড়ে বারোটা নাগাদ ফের রাজেশের খোঁজে তার বাড়ি যায় প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরা। সেবারও সদুত্তর না পেরেই ফিরতে হয় তাঁদের।

ভোর চারটে নাগাদ রাজেশের বাড়ি গিয়ে ওই কিশোরীর পরিবারের সদস্যরা জানান, তারা প্রতিশোধ নিয়েছে। রাজেশকে আমগাছে ঝুলিয়ে দিয়েছেন তারা। পরে গ্রামেরই একটি আমগাছ থেকে উদ্ধার হয় রাজেশের ঝুলন্ত দেহ। এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ, এসডিপিও। এরপরই অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হন স্থানীয়রা। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ওই কিশোরী, তার মা ও বাবাকে। মৃতের মায়ের অভিযোগ, পরিকল্পনামাফিক বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েই খুন করা হয়েছে রাজেশকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুনের পর গোটা বিষয়টি চাপতেই একাধিকবার রাজেশের বাড়ি যায় ওই কিশোরীর পরিবার। মনে করা হচ্ছে, সোমবার বিকেলে ওই কিশোরীকে রাজেশের সঙ্গে দেখে ফেলেছিল পরিবারের সদস্যরা। সেই কারণেই খুনের ছক কষে তারা। প্রসঙ্গত, কিছুদিন আগেই একই ঘটনা ঘটেছিল তেহট্টে। বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে খুনের অভিযোগ উঠেছিল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে।

রাজশাহীর সময় ডট কম -১০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com