রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে ‍১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা, খালুর ধর্ষণে ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভক্তরা বলছেন নায়িকাকে ভূতে ধরেছে কাশ্মীর নিয়ে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি ইমরানের ! ৩০ লাখ ৫০ হাজর টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে! পুলিশকে জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী ভাগ-বাটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপে তোলপাড় বাংলাদেশকে হারিয়ে টি-টোয়েন্টিতে আফগানদের নতুন ইতিহাস জনগণের মনে পুলিশ সম্পর্কে যেন অমূলক ভীতি না থাকে” প্রধানমন্ত্রী বাঘায় ৪ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারি সকল প্রার্থীর মনোনয়ন বৈধ
রাজশাহীতে ওষুধ কোম্পানীর ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ওষুধ কোম্পানীর ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী নগরীতে ডাকাতির অর্থসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাদের নিকট থেকে ডাকাতি করা অর্থ উদ্ধার করে আদালতে প্রেরণ করেছে কাটাখালী থানা পুলিশ ।
গ্রেফতারকৃতরা হলেন, রুবেল, নুরু, টিপু এবং মুশফিকুর রহমান।

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, গত ৬ সেপ্টেম্বর রাতে নগরীর উপকণ্ঠ কাপাশিয়া এলাকায় একটি ওষুধ কোম্পানীর গাড়িতে পরিকপ্লিত ভাবে ডাকাতি করে ডাকাত দল। এ সময় তারা কোম্পানীর প্রতিনিধির কাছে থাকা প্রায় ৩ লাখ ২৮ হাজার টাকা, ব্যবহৃত মোবাইল ফোন এবং হাতে থাকা সোনার আংটি ছিনিয়ে নেয়। এ ঘটনার পর কোম্পানীর প্রতিনিধি শামীম পারভেজ কাটাখালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজহারসূত্রে আমরা বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকি। কোম্পানীর ওই প্রতিনিধির মোবাইল নম্বরের সিরিয়াল আমরা ট্রেস করার ব্যবস্থা করি। পরে জানতে পারি সেই মোবাইলটি মহিষবাথান এলাকার নুরু নামক একজন ব্যবহার করছে। পরে সেখানে গিয়ে আমরা নুরুকে আটক করি। নুরুর কাছে থেকে ডাকাতির ভাগের অর্থ বাবদ ৩০ হাজার টাকা উদ্ধার করি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরু রুবেল নামক ডাকাত দলের এক সদস্যের কথা বলে এবং একটি গাড়ীর বর্ণনা দেয়। নগরীর লক্ষীপুর সংলগ্ন জিপিও এর সামনে রাত ভর অপেক্ষা করে ভোরের দিকে রুবেলকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদের পর রুবেল ওই ওষুধ কোম্পানীর ড্রাইভার টিপুর তথ্যের ভিত্তিতেই ডাকাতি হয়েছে বলে জানায়। পরে আমরা জিজ্ঞাসাবাদের জন্য টিপুকে আটক করি। টিপুর কাছে পরিকল্পনার কথা জানতে পারি এবং তার কাছে থাকা ডাকাতির অর্থের ভাগ বাবদ ৫০ হাজার টাকার মধ্যে ৪৭ হাজার টাকা উদ্ধার করি। এরপর ক্রমেই জিজ্ঞাসাবাদে মুশফিকুর রহমানকে গ্রেফতার করি। পরে তাদের কাছে প্রাপ্ত টাকা, মোবাইল এবং ডাকাতির সাথে জড়িত গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসি।

আজ মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

ওসি আরও বলেন, এমনভাবে অনেক চক্র শহরে নানা কৌশলে ডাকাতির পরিকল্পনার ছক আঁকছে। এ ক্ষেত্রে প্রতিষ্ঠান প্রধানদের সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

রাজশাহীর সময় ডট কম -১০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com