শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন

পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসড়কের দুই ধারে ঝোপঝাড় পরিচ্ছন্ন অভিযান

পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসড়কের দুই ধারে ঝোপঝাড় পরিচ্ছন্ন অভিযান

মনিরুজ্জামান,পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসকের দুই ধারে ঝোপঝাড় পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল সোমবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি। সেসময় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পুঠিয়া ইসলামিয়া মহিলা কলেজ পর্যন্ত ঢাকা-রাজশাহী মহাসড়কের দুই পার্শ্বে ঝোপঝাড়া পরিস্কার কেটে পরিস্কার পরিচ্ছন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পুঠিয়া পৌরসভার সহকারী প্রকৌশলী আবু সাইদ মোঃ শহিদুল ইসলাম, পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল চৌধুরীসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এবিষয়ে পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি বলেন, সারাদেশের ন্যায় পুঠিয়া পৌরসভায় ডেঙ্গু নিধন অভিযানের অংশ হিসেবে পুঠিয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচানা করা সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এর প্রেক্ষিতে এখন পুঠিয়া পৌরসভার ফকিরপাড়া ঢালান থেকে শুরু করে ঝলমলিয়া হাটে পর্যন্ত মহাসড়কের দুই পার্শ্বে বেড়ে ওাা ঝোপঝাড় কেটে পরিস্কার পরিচ্ছন্ন করা হবে। পর্যায় ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে সড়কের দুই পার্শ্বের দুই ধার পরিস্কার পরিচ্ছন্ন করা হবে। এছাড়াও এ কার্যক্রম অব্যহৃত থাকবে বলে তিনি জানান।

রাজশাহীর সময় ডট কম ১০ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com