মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বগুড়ায় প্রাইভেট কারে পাওয়া গেলো ফেনসিডিল রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ কলেজ ছাত্র গ্রেফতার বাগমারার হাট গাঙ্গোপাড়া বি এম কারিগরি কলেজের এস এস সি ভোকেশনাল ও এইচ এস সি ফাইনাল পরিক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরণ জয়পুরহাটে হানিফ পরিবহনের বাসে ১৪৯ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক মাস্টাররোলে রাবির কর্মচারিরা তিন হাজার টাকা বেতনে ২৭ বছর পার! কোড অন্তর্ভুক্তির দাবি, না দিলে আমরণ অনশন অব্যাহত সীমান্ত হত্যার প্রতিবাদে রাবি শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে ৩৫ টি নৌকায় আগুন, নিহত ৮ জন রাজশাহীতে দুদকের নামে ভুয়া ফেসবুক আইডি আত্রাইয়ে ১ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

আগামীকাল সারাদেশে বিএনপির বিক্ষোভ
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক : রাজধানী ঢাকার আশে পাশের এলাকায় বড় ধরণের নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো করা অস্ত্রসহ জগন্নাথপুরের দুই বিএনপি নেতাসহ ৩ জনকে রাজধানী থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার অস্ত্র ব্যবসায়ী দোলন মিয়া (৩৮), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস শহীদ (৪০) ও একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মমতাজ উল্লাহর ছেলে আনছার মিয়া (৪০)। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবদুস শহীদ জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও আনছার মিয়া একই উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

জানা যায়, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সিটিটিসি ও ডিএমপির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় অস্ত্র হাতবদলের সময় ১৬ রাউন্ড গুলিসহ ১২ চেম্বারবিশিষ্ট পয়েন্ট টু টু বোরের দুটি রিভলবার এবং ৬ চেম্বারের পয়েন্ট থ্রি টু বোরের একটি রিভলবারসহ এই ৩ পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এই বিষয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার মো. হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুর থানায় জিডি হওয়া দুই বিএনপি নেতা আব্দুল শহীদ ও আনছার মিয়াকে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি’র একদল সদস্য গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুরে ওই দুই বিএনপি নেতাকে নিখোঁজ উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন তাদের স্বজনরা। ওই জিডির ৩ দিনের মাথায় ঢাকা মহানগর পুলিশ ঢাকা থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

রাজশাহীর সময় ডট কম – ১০ সেপ্টেম্বর, ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com