সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে ‍১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা, খালুর ধর্ষণে ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভক্তরা বলছেন নায়িকাকে ভূতে ধরেছে কাশ্মীর নিয়ে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি ইমরানের ! ৩০ লাখ ৫০ হাজর টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে! পুলিশকে জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী ভাগ-বাটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপে তোলপাড় বাংলাদেশকে হারিয়ে টি-টোয়েন্টিতে আফগানদের নতুন ইতিহাস জনগণের মনে পুলিশ সম্পর্কে যেন অমূলক ভীতি না থাকে” প্রধানমন্ত্রী বাঘায় ৪ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারি সকল প্রার্থীর মনোনয়ন বৈধ
অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

রাজশাহীর সময় ডেস্ক : রাজধানী ঢাকার আশে পাশের এলাকায় বড় ধরণের নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো করা অস্ত্রসহ জগন্নাথপুরের দুই বিএনপি নেতাসহ ৩ জনকে রাজধানী থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার অস্ত্র ব্যবসায়ী দোলন মিয়া (৩৮), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস শহীদ (৪০) ও একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মমতাজ উল্লাহর ছেলে আনছার মিয়া (৪০)। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবদুস শহীদ জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও আনছার মিয়া একই উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

জানা যায়, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সিটিটিসি ও ডিএমপির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় অস্ত্র হাতবদলের সময় ১৬ রাউন্ড গুলিসহ ১২ চেম্বারবিশিষ্ট পয়েন্ট টু টু বোরের দুটি রিভলবার এবং ৬ চেম্বারের পয়েন্ট থ্রি টু বোরের একটি রিভলবারসহ এই ৩ পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এই বিষয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার মো. হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুর থানায় জিডি হওয়া দুই বিএনপি নেতা আব্দুল শহীদ ও আনছার মিয়াকে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি’র একদল সদস্য গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুরে ওই দুই বিএনপি নেতাকে নিখোঁজ উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন তাদের স্বজনরা। ওই জিডির ৩ দিনের মাথায় ঢাকা মহানগর পুলিশ ঢাকা থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

রাজশাহীর সময় ডট কম – ১০ সেপ্টেম্বর, ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com