সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে ‍১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা, খালুর ধর্ষণে ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভক্তরা বলছেন নায়িকাকে ভূতে ধরেছে কাশ্মীর নিয়ে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি ইমরানের ! ৩০ লাখ ৫০ হাজর টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে! পুলিশকে জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী ভাগ-বাটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপে তোলপাড় বাংলাদেশকে হারিয়ে টি-টোয়েন্টিতে আফগানদের নতুন ইতিহাস জনগণের মনে পুলিশ সম্পর্কে যেন অমূলক ভীতি না থাকে” প্রধানমন্ত্রী বাঘায় ৪ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারি সকল প্রার্থীর মনোনয়ন বৈধ
আগামী মার্চ মাসে তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন” মিনু

আগামী মার্চ মাসে তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন” মিনু

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপি’র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অবৈধ রায় ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আজ সোমবার বেলা ১১টায় বিএনপি’র কার্যালয়ে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সমাবেশের প্রধান সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, লে. কর্ণেল (অব) আব্দুল লতিফ খাঁন, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুগ্ম বিভাগীয় মহাসমাবেশ সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত। সার্বিক তত্বাবধানে ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জাতীয়তবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী এশা, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, নওগাঁ জেলা বিএনপি’র আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দিন আহম্মেদ, সদস্য সচিব এ্যাডভোকেট রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু, জয়পুরহাট জেলা সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাফিজুর রহমান পলাশ, নাটোর জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আমিনুল হক, যুগ্ম আহবায়ক কাজী শাহ্ আলম ও সদস্য সচিব রহিম নেওয়াজ, বগুড়া জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট সাইফুল ইসলাম,

সদস্য সচিব বেলাল হোসেন, পাবনার যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ, সদস্য সচিব সিদ্দিকুর রহমান, রাজশাহী মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, মিজানুর রহমান, গোলাম মোস্তাফা মামুন, মাহমুদা হাবিবা ও জাহান পান্না, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহামন পিন্টু, সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন।

এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুব দলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী, সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক গুলশান আরা মমতা, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা, মহানগর, থানা, উপজেলা, পৌরসভা ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত নেতৃবৃন্দ চলতি মাসের ২৯ তারিখ বিভাগীয় সমাবেশ সফল করতে প্রয়োজণয়ি সকল ব্যবস্থা গ্রহন করবেন বলে প্রতিশ্রুতি দেন।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, আগামী মার্চ মাসের মধ্যেই এই সরকারের পতন ঘটিয়ে নিরদলীয় তত্ববধায়ক সরকারের অধিরে সংসদ নির্বাচন করা হবে।

এর পূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। বেগম জিয়াকে মুক্ত করার লক্ষে রাজশাহী বভাগীয় মহাসমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ন। কারণ দেশে বর্তমানে বিএনপি ও জনগণের জন্য প্রতিকুল অবস্থা বিরাজ করছে।

সরকার পুলিশ ও প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। কিন্তু এই স্বৈরাচার সরকারের দিন আর বেশী দিন নাই। জনগণ এই সরকারের উপর অনাস্থা এনেছে।

জনগণ কোনভাবেই এই সরকারকে চায়না। রক্ত দিয়ে জীবন বাজি রেখে বেগম জিয়া ও গণগন্ত্রের মুক্তির জন্য এই সমাবেশ সফল করতে হবে। আর যেখানে বাধা আসবে সেখানেই সমাবেশ করার জন্য নেতাকর্মীদের পরামর্শ দেন তিনি।

সভাপতির বক্তব্যে দুলু বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোন বিকল্প নাই। আর এই আন্দোল গড়ে তোলা এবং বেগমান করতে রাজশাহী বিভাগীয় সমাবেশ অনেক গুরুত্ব বহন করছে।

সেইজন্য বিভাগীয় সমাবেশ স্থল জনসমুদ্রে পরিণত করতে হবে। এই অবৈধ সরকারকে দেখিয়ে দিতে হবে বিএনপি এখনো শেষ হয়নি।

বরং পূর্বের তুলনায় আরো বেড়েছে বলে তিনি মন্তব্য করেন। সমাবেশ সফল করতে সকল বাধা অতিক্রম করে রাজশাহী মাদ্রাসা মাঠে উপস্থিত হওয়ার জন্য সকল স্তরের নেতাকর্মীদের আহবান জানান। সেইসাথে আজ থেকে প্রতিটি পাড়া মহল্লা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে সভা করার পরামর্শ দেন তিনি।

রাজশাহীর সময় ডট কম ০৯ সেপ্টেম্বর ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com