সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে ‍১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা, খালুর ধর্ষণে ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভক্তরা বলছেন নায়িকাকে ভূতে ধরেছে কাশ্মীর নিয়ে পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি ইমরানের ! ৩০ লাখ ৫০ হাজর টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক রণবীর কাপুর নয়, রণবীর সিংয়ের সঙ্গেই দেখা যাবে আলিয়াকে! পুলিশকে জনগণের মৌলিক অধিকার, মানবাধিকার ও আইনের শাসনকে গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী ভাগ-বাটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপে তোলপাড় বাংলাদেশকে হারিয়ে টি-টোয়েন্টিতে আফগানদের নতুন ইতিহাস জনগণের মনে পুলিশ সম্পর্কে যেন অমূলক ভীতি না থাকে” প্রধানমন্ত্রী বাঘায় ৪ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারি সকল প্রার্থীর মনোনয়ন বৈধ
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক

বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক

আইরিন খানম : বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রোশন। ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানসরা এই তালিকায় থাকলেও তাঁদের হারিয়ে সেরার তকমা জিতে নিয়েছেন ঋত্বিক।

তবে অবশ্য এই প্রথম নয়। এর আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’ -এর তকমা পেয়েছেন হৃত্বিক। তবে হৃত্বিককে বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের তকমা দিয়েছেন একটি মার্কিন সংস্থা।

মেদহীন, পেশীবহুল দেহ। এইট প্যাক অ্যাবস। শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখ। যেন পাথর খোদাই করে শিল্পীর হাতে ফুটে উঠেছে তাঁর দেহ। সেই কারণেই গ্রিক দেবতার মূর্তির সঙ্গেও তুলনা করা হয় তাঁকে। সারা বিশ্বের কাছেই ”ফিটনেস আইকন” হৃত্বিক।

সুপার থার্টিতে সাধারণ শিক্ষকের ভূমিকায় দেখা গিয়েছে হৃত্বিককে। একজন সাধারণ শিক্ষকের ভূমিকায় অভিনয় করতে শরীরে অনেক পরিবর্তন আনতে হয়েছিল তাঁকে। কয়েক মাসের মধ্যে অনেকটাই পেশি কমিয়ে ফেলেছিলেন তিনি। তার সঙ্গে কিছুটা ওজনও বাড়াতে হয়েছিল তাঁকে।

সুপার থার্টির শুটিং শেষ হওয়ার পরেই অবশ্য তাঁর পরের অ্যাকশন ফিল্ম ‘ওয়ার’-এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেন হৃত্বিক। অ্যাকশান হিরোর ভূমিকায় মাননসই হতে নিজেকে দ্বিগুণ পেশিবহুল ও মেদহীন করে তোলেন তিনি। এর জন্য বিশেষ ডায়েট ও হাই ইনটেনসিটি ওয়ার্ক আউটের মাধ্যমে নিজেকে গড়ে তোলেন হৃত্বিক। ‘ওয়ার’ ট্রেলারে টাইগার শ্রফের সঙ্গে হৃত্বিকের টক্কর মন কেড়েছে তাঁর ফ্যানদের।

রাজশাহীর সময় ডট কম – ১৭ আগস্ট  ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com