শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১১:২৩ পূর্বাহ্ন

বাগেরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা চেষ্টা

বাগেরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা চেষ্টা

রাজশাহীর সময় ডেস্ক : পারিবারিক কলহের জেরে বাগেরহাটের কচুয়া উপজেলায় মিনারা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার উপজেলার মাধবকাঠি গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্বামী পারভেজ শিকদারকে (৪৮) পুলিশ হেফাজতে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

নিহতের বোন মুন্নি বেগম জানান, সংসারের অভাব তাড়াদে মিনারা এলাকায় কবিরাজী পেশা শুরু করেন। মিনারের স্বামী পারভেজ বেকার ছিলেন। কোনো আয় উপার্জন না করায় তাদের মধ্যে প্রায় ঝগড়া লেগে থাকতো। এই নিয়ে মিনারাকে প্রায়ই মারধর করতেন পারভেজ। তাকে পরিকল্পিত হত্যা করে খাটের ওপর মরদেহ কাপড় দিয়ে ঢেকে রাখা হয়েছে। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করছি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সফিকুর রহমান বলেন, পারিবারিক কলহের জেরে পারভেজ শিকদার তার স্ত্রী মিনারাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন। পরে নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘাতক পারভেজ বর্তমানে পুলিশ পাহারায় চিকিৎসাধীন। এ ঘটনায় নিহতের ভাই ওবায়দুল বাদী হয়ে দুইজনকে আসামি করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

রাজশাহীর সময় ডট কম১৬   আগস্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com