সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৩২ অপরাহ্ন

’সড়কে থামছেই না মৃত্যুর মিছিল‘

’সড়কে থামছেই না মৃত্যুর মিছিল‘

রাজশাহীর সময় ডেস্ক : গতকাল একদিনে সড়কে নিহত ৩০, আহত অর্ধশতাধিক বৃহস্পতিবার (১৫ আগস্ট) ফেনীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে ৮ জন নিহত ও ২০ জনের মতো আহত হওয়া ছাড়াও, পটুয়াখালী, সিরাজগঞ্জ, ফরিদপুর, গাজীপুর ও কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে প্রাণ গেছে আরও ২২ জনের। আহত হয়েছেন অর্ধশতাধিক। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

সড়কে থামছেই না মৃত্যুর মিছিল। প্রতিদিনই সড়ক দুর্ঘটনায় ঝড়ছে প্রাণ। বিভিন্ন সময় নানা উদ্যোগের পরও তা কোনো কাজে আসেনি। এতে হাহাকার বাড়ছে প্রাণ হারানো মানুষের স্বজনদের।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে, যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিলো তুহিন পরিবহনের একটি বাস। ফরিদপুর-ভাঙ্গা সড়কের নোয়াপাড়া ব্রিজ এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসের সঙ্গে ওই বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হন। আহত ৩১ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েকজনকে নেয়া হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

বৃহস্পতিবার দুপুরে, কিশোরগঞ্জের চামড়াবন্দর থেকে যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলো একটি সিএনজি অটোরিকশা। কিশোরগঞ্জ-ভৈরব সড়কের ভিটিপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয় একটি ট্রাক। এতে আহত হন সাতজন। গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তিনজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত চারজনকে জেলার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এছাড়া, ভোলা, বরিশাল, সুনামগঞ্জ, টাঙ্গাইল ও যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আরও ৫ জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন।

রাজশাহীর সময় ডট কম১৬   আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com