সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৪৮ অপরাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়েই বিদায় বলবেন, মাশরাফি

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়েই বিদায় বলবেন, মাশরাফি

ক্রিড়া ডেস্ক : সামনেই রয়েছে আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে বাংলাদেশ দলের ত্রিদেশীয় সিরিজ। এরপরেই আছে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে সিরিজ। এই সিরিজগুলোকে সামনে রেখে আগামী ১৮ আগস্ট থেকে কন্ডিশনিং ক্যাম্প করবেন জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা। তবে এই ক্যাম্পে যোগ দেবেন না ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফির যোগ না দেয়ার অনেক যৌক্তিক কারণ অবশ্য আছে। কদিন আগেই হ্যামস্ট্রিংয়ে চোট বাঁধিয়েছেন। জাতীয় দলের সামনে ব্যস্ত সূচি থাকলেও নেই ওয়ানডে ম্যাচ। জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তাবিত একটি ওয়ানডে হলে সেই ম্যাচ দিয়েই বিদায় বলবেন মাশরাফি। যদিও মাশরাফির মতামতই এখনো জানা যায়নি, তাই ম্যাচটি হওয়ার সুযোগ এখন পর্যন্ত কম।

তবে টেস্টের জন্য কন্ডিশনিং ক্যাম্প হলেও অতীতে মাশরাফি যোগ দিয়েছিলেন। এবার মাশরাফির না থাকা খবরের শিরোনাম হচ্ছে এ কারণেই। অনেকেই মনে করছেন, বিদায় বেলা বলেই ক্রিকেটীয় চাপ খুব একটা গায়ে মাখতে চাচ্ছেন না ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত এই ক্রিকেটার।
মাশরাফির কন্ডিশনিং ক্যাম্পে না থাকার কথা নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তার কথায় যে আভাস পাওয়া গেল, তাতে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে ম্যাচ আগামী মাসে হওয়ার সুযোগ কমই বলা চলে।

নান্নু বলেন, ‘মাশরাফি কন্ডিশনিং ক্যাম্পে থাকছে না। যেহেতু সে টেস্ট ও টি-টোয়েন্টি খেলে না। এটা ঠিক, ওর থাকার কথা ছিলো। এখন ওকে আর রাখছি না। যদি ওয়ানডে সিরিজ হতো তাহলে রাখতাম। ওয়ানডে হওয়ার কোনো সম্ভাবনা দেখছি না।’
জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচ না হলে এই বছর মাশরাফির অবসর নেওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

রাজশাহীর সময় ডট কম -১৬ আগষ্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com