মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দখল রক্ষায় গুজব ছড়ানোর অভিযোগ একাওরের‘’মুক্তির মঞ্চ” কয়েক কোটি টাকার জমি উদ্ধারে জেলা প্রশাসকের নির্দেশ লালপুরে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতাদের সংবর্ধনা লালপুরে দূর্নীতি বিরোধী দিবস পালন বাঘায় বেগম রোকেয়া দিবস  পালন গলাচিপায় আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত সকল দুর্নীতি রুখে দিতে হবে জেলা প্রশাসক বগুড়া চার হাজার টনের বেশি পেঁয়াজ এসে পোঁছেচে দেশে সরকারি বিদ্যুৎ ব্যবহার করে ব্যাডমিন্টন খেলা আইনত দণ্ডনীয় শিক্ষিকার সঙ্গে দুই ছাত্রের যৌনসঙ্গম : কুকীর্তি ফাঁস রাজশাহী পশ্চিমাঞ্চল রেলে চাকুরী দেওয়ার নামে ১৭ লক্ষ টাকা আত্মসাৎ : শ্রমিক নেতার ছেলে রেল কর্মচারী আটক
চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির চেষ্টাকালে আটক ২

চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির চেষ্টাকালে আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-কানসাট সড়কের পুষ্কুনি এলাকায় ডাকাতির চেষ্টাকালে ২ জন ব্যক্তিকে আটক করে গোমস্তাপুর থানা পুলিশ। বুধবার রাতে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়।

আটককৃতরা  শিবগঞ্জ উপজেলার আব্বাস বাজার এলাকার সোহেল ও একই এলাকার রবিউল ইসলাম। ঘটনা শিবগঞ্জ উপজেলায় হওয়ায় রাতেই গোমস্তাপুর থানা পুলিশ আটক ২ ব্যক্তিকে শিবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, রাত ১০টার দিকে শিবগঞ্জের কানসাট ও গোমস্তাপুর সড়কের পুষ্কুনি নামক স্থানে ২ জন ব্যক্তি ডাকাতির চেষ্টা করে। স্থানীয় এলাকাবাসী তা বুঝতে পেরে সোহেল ও রবিউলকে ধাওয়া করে। পরে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থলে গোমস্তাপুর পুলিশের একটি টিম তাদের আটক করে।

এ ঘটনায় তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম রেজা।

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com