সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৩৯ অপরাহ্ন

পুঠিয়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

পুঠিয়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে রাখা হয়।

পুঠিয়া উপজেলা চত্ত্বর ও পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে পুঠিয়া ত্রিমোহনী মোড় ও ঝলমলিয়া বাজারে মাইকে প্রচার করা হয় ঐতিহাসিক ৭ই মার্চে ভাষণ। সকালে পুঠিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী বের করা হয়।

শোক র‌্যালীতে উপস্থিত ছিলেন, পুঠিয়া-দুর্গাপুরের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মুনছুর রহমান, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দীন আহম্মেদসহ স্কুল, কলেজ, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এদিকে পুঠিয়া পুঠিয়া পৌরসভার কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনির উপর আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সকল কাউন্সিলরগণ, পুঠিয়া পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়াও পুঠিয়া সদরসহ উপজেলার ৬টি ইউনিয়নের স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করা হয়।

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com