সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৩০ অপরাহ্ন

ধরা-ছাড়া আর লেনদেনের মধ্য দিয়েই চলছে কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধি অভিযান

ধরা-ছাড়া আর লেনদেনের মধ্য দিয়েই চলছে কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধি অভিযান

নিজস্ব প্রতিবেদক : ধরা ছাড়া আর গোপন লেনদেনের মধ্য দিয়েই চলছে রাজশাহী নগরীর কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধী অভিযান।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর কাটাখালি থানাধিন টাংগন পশ্চিম পাড়া এলাকায় নারী মাদক ব্যবসায়ী বিলকিস (৩০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করে কাটাখালি থানার এসআই আনিস ও সঙ্গীয় ফোর্স।

এ সময় আরো একজন মাদক সেবিকেও আটক করা হয়। পরে সেখানে আলাপ আলোচনার মাধ্যমে বিলকিসকে ছেড়ে দেয় পুলিশ। বিলকিস ওই এলাকার আমিনুল হক ওরফে পুকড়ার স্ত্রী।

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী এক যুবক জানায়, ৩টি মোটর সাইকেল যোগে এসআই আনিসসহ ৬ জন পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে বিলকিসসহ এক মাদক সেবিকে আটক করে। পরে বিলকিসের স্বামী আমিনুল আলোচনা ও ৩৫ হাজার টাকা লেনদেনের মাধ্যমে তার স্ত্রীকে ছাড়িয়ে নেয়।

ওই যুবক আরো জানায়, এর আগে গত (১২ আগস্ট) ১ বোতল ফেন্সিডিলসহ বিলকিসকে আটক করে কাটাখালি থানা পুলিশ এবং ৮ হাজার টাকার বিনিময়ে তাকে ছেড়ে চলে যায় পুলিশ।

অভিযোগ উঠেছে কাটাখালী থানাধিন টাংগন এলাকার সবচাইতে বড় মাদক ব্যবসায়ী ও ডিলার আস্তাকিন, মুস্তাকিন, সাদ্দাম ও রতন। এ সকল ডিলারদের সাথে গভীর সম্পর্ক রয়েছে এসআই আনিসের।

স্থানীয়দের অভিযোগ এসআই আনিস থানার সেকেন্ড অফিসার থাকাকালীন সময় তাদের মাদকেকর চালান উঠলে খবর দিলেও কখনই অভিযান করেনি। বরং তাদের সাথে এসআই আনিসকে আলাপ-চারিতা করতে দেখা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে, এসআই আনিস বলেন, বৃহস্পতিবার আমি বিলকিসকে আটক করি নাই। তিনি মাদক ডিলারদের সাথে যোগাযোগের বিষটিও অস্বিকার করেন।

তবে স্থানীয়দের অভিযোগ মূল ডিলারা সব সময়ই ধরা ছোয়ার বাইরে।

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com