মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দখল রক্ষায় গুজব ছড়ানোর অভিযোগ একাওরের‘’মুক্তির মঞ্চ” কয়েক কোটি টাকার জমি উদ্ধারে জেলা প্রশাসকের নির্দেশ লালপুরে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতাদের সংবর্ধনা লালপুরে দূর্নীতি বিরোধী দিবস পালন বাঘায় বেগম রোকেয়া দিবস  পালন গলাচিপায় আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত সকল দুর্নীতি রুখে দিতে হবে জেলা প্রশাসক বগুড়া চার হাজার টনের বেশি পেঁয়াজ এসে পোঁছেচে দেশে সরকারি বিদ্যুৎ ব্যবহার করে ব্যাডমিন্টন খেলা আইনত দণ্ডনীয় শিক্ষিকার সঙ্গে দুই ছাত্রের যৌনসঙ্গম : কুকীর্তি ফাঁস রাজশাহী পশ্চিমাঞ্চল রেলে চাকুরী দেওয়ার নামে ১৭ লক্ষ টাকা আত্মসাৎ : শ্রমিক নেতার ছেলে রেল কর্মচারী আটক
বাগাতিপাড়ায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী পালিত

বাগাতিপাড়ায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে ।

বৃহস্পতিবার জাতীয় শোক দিবস- ২০১৯ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন দিনভর বিভিন্ন কর্মসুচি পালন করেন। সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা চত্বর থেকে এক শোক র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলার জিমনেসিয়ামে এসে শেষ হয়।

সেখানে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়ঙ্কা দেবী পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এছাড়াও অন্যদের মধ্য উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেরিনা সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুুল ইসলাম শেখ পিপিএম, কৃষি কর্মকর্তা মমরেজ আলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ড.আমিনুল ইসলাম প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে শহীদদের স্মরনে এক মিনিট নিরবতা পালন এবং দেশের শান্তি কামনায় বিশেষ মোনাযাত করা হয়।

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com