সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জাধীন সকল জেলায় জাতীয় শোক দিবস পালিত

আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জাধীন সকল জেলায় জাতীয় শোক দিবস পালিত

রাজশাহীর সময় ডেস্ক : ১৫ আগস্ট বৃহসস্পতিবার সকালের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো রংপুর রেঞ্জাধীন সকল জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শনসহ নানান ধরণের অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদার সাথে পালিত হয়।

গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে আনসার ও ভিডিপি কার্যালয়েও জাতীয় শোক দিবস উপলক্ষে নানান ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জ্ঞপন, আলোচনা সভা, প্রামাণ্য চিত্র প্রদর্শিন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, গাইবান্ধা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাজ্জাদুর রহমান ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাবরক্ষক মেহেদী হাসানসহ অন্যান্যরা।

২৭ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক ও লালমনিরহাট জেলার জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) পরিচালক মোঃ আসাদুজ্জামান গণী নেতৃত্বে ব্যাটালিয়ন সদরে ও জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়। ১৮ আনসার ব্যাটালিয়ন, হিলি দিনাজপুরও পরিচালক মোঃ আব্দুল মজিদের নেতৃতে আলোচনা সভা, মিলাদ মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলার জেলা কমান্ড্যান্ট (অতিরিত্ব দায়িত্ব) পরিচালক মোঃ আব্দুল মজিদের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পন, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলাতেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

রংপুর জেলায় জেলা কমান্ড্যান্ট মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পন, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলায় সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, জেলা কার্যালয়ের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম ও মনিটরিং মাঠকর্মী স্বপন খানসহ অন্যান্য ব্যাটালিয়ন আনসার ও অঙ্গীভূত আনসার ও আনসার কমান্ডারদের উপস্থিততে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো জেলা কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল, তবারক বিতরণ ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।                     

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com