মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দখল রক্ষায় গুজব ছড়ানোর অভিযোগ একাওরের‘’মুক্তির মঞ্চ” কয়েক কোটি টাকার জমি উদ্ধারে জেলা প্রশাসকের নির্দেশ লালপুরে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতাদের সংবর্ধনা লালপুরে দূর্নীতি বিরোধী দিবস পালন বাঘায় বেগম রোকেয়া দিবস  পালন গলাচিপায় আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত সকল দুর্নীতি রুখে দিতে হবে জেলা প্রশাসক বগুড়া চার হাজার টনের বেশি পেঁয়াজ এসে পোঁছেচে দেশে সরকারি বিদ্যুৎ ব্যবহার করে ব্যাডমিন্টন খেলা আইনত দণ্ডনীয় শিক্ষিকার সঙ্গে দুই ছাত্রের যৌনসঙ্গম : কুকীর্তি ফাঁস রাজশাহী পশ্চিমাঞ্চল রেলে চাকুরী দেওয়ার নামে ১৭ লক্ষ টাকা আত্মসাৎ : শ্রমিক নেতার ছেলে রেল কর্মচারী আটক
সঙ্গীতশিল্পী কনা বিয়ে করলেন প্রেমিককে

সঙ্গীতশিল্পী কনা বিয়ে করলেন প্রেমিককে

তামান্না হাবিব নিশু : প্রেমিক ব্যবসায়ী গোলাম মো. ইফতেখারকে বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা । বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। বিয়েটা নীরবেই হয়েছে তাদের। সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা।

বিয়েটা হয়েছে পারিবারিকভাবে। প্রায় চার মাস আগে। দুই পরিবারের চাওয়াতে কাবিন হয়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়নি। কোনো ধরনের আয়োজন করেননি তারা। বিয়ের কথা গোপন রাখলেও শেষ পর্যন্ত তা স্বীকার করেছেন কনা।

কনার ভাষ্য, ‘একেবারে ঘরোয়া পরিবেশে দুই পরিবারের সদস্যদের নিয়ে গত ২১ এপ্রিল বিয়ে হয়। আর ৬ দিন পর তাদের বিয়ের চার মাস পূর্ণ হবে। ঢাকায় দুই পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করা হয়। পরে বিবাহোত্তর সংবর্ধনায় সবাইকে দাওয়াত কবব।

বিয়েটা গোপনে কেন করলেন এমন প্রশ্নের জবাবে কনা বলেন, দুই পরিবারের সিদ্ধান্তে এমনটি হয়েছে। বিয়ের বিষয়টি ফলাও করে প্রচার হোক, দুই পরিবারের কেউই তা চাননি। তবে ভক্তদের একটা জানার আগ্রহ থাকে তারকার জীবন নিয়ে। সে বিষয়টি ভেবে বিয়ের বিষয়টি প্রকাশ্যে এনেছি।

কনার স্বামী গহীন ঢাকায় বড় হয়েছেন। প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। বিয়েটা পারিবারিকভাবে হলেও কনা-গহীনের সম্পর্ক দীর্ঘদিনের। দীর্ঘ সাত বছর ধরে তারা চুটিয়ে প্রেম করছেন। দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হলেও ইতিপূর্বে দুজনের কেউই তা স্বীকার করেননি। তবে কনা মজা করে বলতেন, প্রেম যার সঙ্গে করব বিয়ে তাকেই করব।

‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’সহ অসংখ্য মিষ্টি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নিয়েছেন কনা। তার গাওয়া ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ গানগুলো এখনও শ্রোতাদের ঠোটে লেগে আছে।

সবার কাছে বিবাহ পরবর্তী জীবনে সুখী হওয়ার জন্য দোয়া চেয়েছে এই গায়িকা কনা।

রাজশাহীর সময় ডট কম – ১৫ আগস্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com