সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:০৪ অপরাহ্ন

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত-৩

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত-৩

বগুড়া প্রতিনিধি: বগুড়া-ঢাকা মহাসড়কে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন কমপক্ষে ২০ জন ।

নিহতদের মধ্যে একজন হলেন, রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)। অপর দুই নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

বুধবার দুপুর দুইটার সময় বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, বগুড়া থেকে ঢাকাগামী আহাদ পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকা থেকে রংপুরগামী অন্য একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুইটি বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা বাসের ভেতরে আটকা পড়ে। ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ দুর্ঘটনা কবলিত বাস দুটির বডি কেটে আহত যাত্রীদের উদ্ধার করে। পরে গুরুতর আহত অবস্থায় ২০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।

দুর্ঘটনার কারণে ঢাকা-বগুড়া মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ বাস দুইটি সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা। বাস দুটি আটক করে হেফাজতে নেওয়া হইয়াছে এবং চালক ও হেলপার পালিয়াছে।

 রাজশাহীর সময় ডট কম১৪   আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com