শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৯:১৭ পূর্বাহ্ন

রাজশাহীর কাটাখালী থানায় মাদক ব্যবসায়ী আটক-১, সেবনকারী ২ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ

রাজশাহীর কাটাখালী থানায় মাদক ব্যবসায়ী আটক-১, সেবনকারী ২ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ

রাজশাহীর কাটাখালী থানায় মাদক ব্যবসায়ী আটক-১, পলাতক-২, মাদক সেবনকারী ২ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ফেন্সিডিলসহ হারান (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সেই সাথে আটক করা হয় দুইজন মাদক সেবনকারীকেও।

গতকাল মঙ্গলবার রাত্রী ৯ টার দিকে নগরীর কাটাখালী থানাধীন টাঙ্গন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে কাটাখালি থানার ওসি তদন্ত মতিয়ার রহমান ও সঙ্গীয় ফোর্স।

একই সময় ওই এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী সাথী নামের এক নারী মাদক ব্যবসায়ীর বসত বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ১০ বোতল ফেন্সিডিল। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী দম্পতী সুমন (৩০) ও তার স্ত্রী সাথী (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়। এ সময় তার বসত ঘর থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ ও দুইজন মাদক সেবিকে আটক করে থানায় নিয়ে আসে ওসি তদন্ত ও সঙ্গীয় ফোর্স ।

আটককৃত হারান টাঙ্গন মধ্যপাড়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। পলাতক একই এলাকার মুক্তিযোদ্ধার ছেলে মাদক ব্যবসায়ী সুমন ও তার স্ত্রী সাথী। তবে আটককৃত মাদক সেবীদের নাম প্রকাশ করতে চাননি (ওসি) তদন্ত। জানতে চাইলে (ওসি) তদন্ত মতিয়ার রহমান জানান, পৃথক দু’টি অভিযান চালিয়ে হারান নামের একজন মাদক ব্যবসায়ীকে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। অপর একটি অভিযানে চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী সাথীর বাসা থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে সে ও তার স্বামী সুমন পালিয়ে যায়। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, সুমনের বাড়ি থেকে দুইজন মাদক সেবীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে এবং তাদের বাড়িতে মুঠো ফোনে খবর দেয়া হয়েছে। তাদের রিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে সেটি আপনাদের গতকাল বুধবার জানানো হবে। তবে তিনি কিছুতেই মাদক সেবীদের নাম সাংবাদিকদের বলতে রাজি হননি।

আজ বুধবার ওসি তদন্ত মতিয়ার রহমানকে ফোন দিলে তিনি বলেন, আটক দুইজন মাদক সেবনকারীর পরিবারের লোকজন এসেছিলো তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ছেড়ে দেয়া দুইজন ব্যাক্তির নাম ঠিকানা জানতে চাইলে তিনি তা দিতে রাজি হননি।

প্রসঙ্গত, আরএমপি’র আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় পুলিশের কর্মকর্তাদের দেয়া বক্তব্যে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী উভয়ই আপরাধী এবং উভয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিন্তু কাটখালী থানার ওসি তদন্ত দুইজন মাদক সেবির নাম গোপন রাখায় ভাবিয়ে তুলেছে সাংবাদিক সমাজকে !

রাজশাহীর সময় ডট কম -১৪ আগষ্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com