সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:১৮ অপরাহ্ন

সবচেয়ে ধনী তারকাদের তালিকায় জায়গা করে নিয়েছেন, অক্ষয় কুমার

সবচেয়ে ধনী তারকাদের তালিকায় জায়গা করে নিয়েছেন, অক্ষয় কুমার

তামান্না হাবিব নিশু : সবচেয়ে ধনী তারকাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। ২০১৯-এ ধনী বলি তারকাদের মধ্যে একমাত্র আক্কির নামই উঠে এসেছে ফোর্বসের এই তালিকায়।

রিপোর্টে প্রকাশ, গত বছর প্রায় ৪৪৪ কোটি টাকা আয় করেন অক্ষয় কুমার! আক্কির সেই বিপুল আয়ের পরিমাণই এবার উঠে এসেছে ফোর্বসের তালিকায়। কিন্তু অক্ষয় কুমার যখন প্রথম মুম্বইয়ে পা দিয়েছিলেন তখন তাঁর হাতে কত টাকা ছিল জানেন? ২০০ টাকার থেকেও কম! কি অবাক লাগছে শুনতে?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে নিজের উত্থান-পতনের কাহিনি শোনান অক্ষয়। তিনি জানান, বলিউডে তাঁর সফর সবসময় সোজা ছিল না। তিন-চারবার তাঁকে ব্যর্থতার মুখ দেখতে হয়েছে। আক্কি আরও বলেন, “অনেকবার আমি খারাপ অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি। অন্তত তিন-চারবার আমি উত্থান-পতনের সম্মুখীন হয়েছি, যা একজন অভিনেতার পক্ষে যথেষ্ট চিন্তার বিষয়। কিন্তু যখনই এমন পরিস্থিতিতে পড়ি, একটাই কাজ করি। আমার গাড়িগুলির দিকে তাকিয়ে দেখি, বাড়ির দিকে দেখি। মাঝে মাঝে আমার অফিসেও গিয়ে সবকিছুর দিকে তাকিয়ে দেখি। কেন কাঁদছি আমি? কী লাভ? ঈশ্বর এত কিছু দিয়েছেন আমাকে যে, আমার একটুও কষ্ট হওয়া উচিত নয়। অনেক মানুষ এমন আছেন যাঁদের কিছুই নেই। আমি যদি এমন ভাবি তাহলে আমার থেকে বেশি স্বার্থপর আর কেউ হবে না।”

অর্থাত মাত্র ২০০ টাকা দিয়ে যাত্রা শুরু করে এখন তিনি কয়েক কোটির মালিক। কেরিয়ারের প্রথম দিকে ‘খিলাড়ি’, ‘ম্যায় আনাড়ি তু খিলাড়ি’, ‘আফলাতুন’, ‘হেরাফেরি’, ‘আজনবীর’ মতো সিনেমার পর ‘প্যাডম্যান’, ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘গোল্ড’-এর মত ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয়। গত বছর তাঁর প্রতিটি ছবি ১৫০ কোটির মাইলফলক ছুঁয়েছে। ‘মিশন মঙ্গল’-এর পাশাপাশি তাঁর ঝুলিতে এই মুহূর্তে রয়েছে ‘হাউসফুল ৪’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’ ও ‘লক্ষ্মী বম্ব’-এর মত চার চারটি ছবি।

রাজশাহীর সময় ডট কম – ১৩ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com