রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৯:১৬ অপরাহ্ন

পুঠিয়ায় উপজেলা প্রশাসন কর্তৃক জাতীয় শোক দিবস পালনে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি ঘোষনা

পুঠিয়ায় উপজেলা প্রশাসন কর্তৃক জাতীয় শোক দিবস পালনে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি ঘোষনা

পুঠিয়া প্রতিনিধি: ১৫ আগস্ট যাথাযোথ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্য বজায় রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ খ্রি. পালনের লক্ষ্যে উপজেলা প্রশাসন, পুঠিয়া, রাজশাহী বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে। জাতীয় শোক দিবসের কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জনাব প্রফেসর ডা.মোঃ মনসুর রহমান, সংসদ সদস্য- ৫৬ (পুঠিয়া-দূর্গাপুর)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জনাব জি.এম. হীরা বাচ্চু, চেয়ারম্যান,উপজেলা পরিষদ, পুঠিয়া, রাজশাহী।

কর্মসূচির মধ্যে রয়েছে: সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারী, আধা-সরকারী, সায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত করনের মধ্যে দিয়ে দিনটির সূচনা ঘটবে। সকাল: ৯ ঘটিকায় চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, ১০ ঘটিকায় শোক র‌্যালী এবং কালো ব্যাচ ধারণ, ১০.১৫ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ১০.৩০ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী ভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে।

তাছাড়াও সুবিধাজনক সময়ে, পুঠিয়ায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক আলোচনা সভা ও জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ বিষয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ও বিশেষ মোনাজাতের আয়োজন। উপজেলার সকল মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা সহ দিনব্যাপি ৭ মার্চের ভাষন ও শোকগাথা গান প্রচার সহ গুরত্বপূণ্য রাস্থার মোড়ে মোড়ে ভিডিও চিএ প্রদর্শনের ব্যবস্থা সহ নানা আয়োজনের ব্যবস্থা করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ওলিউজ্জামান সকল সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সর্বস্তরের জনসাধারণকে কর্মসূচিতে উপস্থিত থেকে দিনটিকে সাফল্যমন্ডিত করার আহবান জানান।

রাজশাহীর সময় ডট কম -১৩ আগষ্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com